1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আমরা যা চাই, তাই পাই : পরিকল্পনামন্ত্রী
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আমরা যা চাই, তাই পাই : পরিকল্পনামন্ত্রী

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৬৯ বার পড়েছে

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করা হয়েছিল, তেমনি শেখ হাসিনাকে হত্যা করার জন্য এই মুহূর্তে ষড়যন্ত্র হচ্ছে। তারা বাংলাদেশের মানুষের প্রিয় এই নেত্রীকে হত্যা করতে চায়। কায়েমি স্বার্থগোষ্ঠী, মধ্যস্বত্বভোগী, পরের সম্পদ লুট করে খায়, কমিশনবাজি করে তারাই শেখ হাসিনাকে পছন্দ করে না। তারা তাঁকে সরাতে চায়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের ছাতকে পৌর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরিকল্পনামন্ত্রী বলেন, শেখ হাসিনাকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে, দোয়া করতে হবে। ভোটের সময় শেখ হাসিনা ও আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে।

শ্রমজীবী মানুষের উদ্দেশে তিনি বলেন, আমরা আর আগের মতো ভুল করতে চাই না। হরতাল, ঘেরাও, ভাঙচুর, মারপিট, যখন-তখন গাড়ি আটকে দেওয়া এসব কাজে যুক্ত হবো না।

পরিকল্পনামন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নে কেউ বাধা দিলে তাকে উপযুক্ত জবাব দেওয়া হবে। ১২ বছর আগে বাংলাদেশ কোথায় ছিল, আজকে বাংলাদেশ কোথায় পৌঁছেছে। শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী হন তখন হাতে গোনা কয়েকটা মানুষের ঘরে বিদ্যুৎ ছিল, এখন হিসাব করে শেষ করা যাবে না, ঘরে ঘরে বিদ্যুৎ আছে।

তিনি বলেন, ভাটি এলাকার জন্য এখন সুন্দর সময় বা সুসময় চলছে। প্রধানমন্ত্রী ভাটি এলাকাকে ভালোবাসেন। সুনামগঞ্জকে ভালোবাসেন। গরিব মানুষকে ভালোবাসেন। কৃষক, মজুরদের ভালোবাসেন। আমরা যা চাই, তাই পাই। বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট, মেডিকেল কলেজ, রানীগঞ্জ সেতু চেয়েছি, পেয়েছি। হাওরের ওপর দিয়ে ১৫ কিলোমিটার দীর্ঘ শেখ হাসিনা উড়াল সড়ক ধর্মপাশা হয়ে মোহনগঞ্জ যাবে। এই প্রকল্পও তিনি অনুমোদন দিয়েছেন। আমরা আরও অনেক কিছু পাব। সবাইকে ঐক্যবদ্ধ থেকে সরকার, দল ও মানুষের পক্ষে কাজ করার আহ্বান জানান পরিকল্পনামন্ত্রী।

ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD