1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগীদের দেওয়া হচ্ছে ছিঁড়া মশারি
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগীদের দেওয়া হচ্ছে ছিঁড়া মশারি

মোঃ জাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৯০ বার পড়েছে

চট্টগ্রাম আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগীদের ছিঁড়া মশারি আর নোংরা সামগ্রী দেওয়া অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার (৩ ফেব্রয়াবি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাত ৮ দিকে সরে জমিনের পরিদর্শন করে এমন অভিযোগ পাওয়া যায়। বৈরাগ ইউনিয়ন থেকে চিকিৎসা নিতে আসা আবদুল ছালাম নামে এই রোগী জানান, আমাকে রাতে বেলা দেওয়া মশারি ছিঁড়া পাওয়া যায়।আমি ওয়ার্ড বয়কে জানানো পর ওয়ার্ড বয় পুরাতন মশারি নিতে আসতে বললে আমার ছেলে গেয়ে চেঞ্জ করে নিয়ে আসলে। নতুন করে যে মশারিটি দেওয়া হলে তা ও ছিঁড়া পাওয়া যায়।তিন বার চেঞ্জ করানো পরে ছিঁড়া মশারি দেওয়া অভিযোগ রয়েছে।

রোগীদের অভিযোগ স্বাস্থ্য কমপ্লেক্স চারিদকে নোংরা ভরপুর থাকার কারণে মশা বৃদ্ধি পেয়েছে। অন্য মশার কামড়ে ম্যালেরিয়া ঝুঁকি রয়েছে বলে রোগীদের অভিযোগ। এসব বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফউদ্দীন মোবাইল ফোনের যোগাযোগ করে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD