1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আগামী নির্বাচনে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

আগামী নির্বাচনে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

বুলবুল আহমেদ :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৫৫৪ বার পড়েছে
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল দুঃসহ স্মৃতি দাঁড়িয়ে আছে। তখন বাংলাদেশের অবস্থা ছিলো বর্তমান শ্রীলংকা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সকল সংকট কাটিয়ে উঠে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সরকারের উন্নয়ন জনগনের কাছে পৌছে দেয়া সহ আগামী নির্বাচনে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন তিনি।
প্রতিমন্ত্রী পলক বুধবার সকাল সাড়ে ৮ টায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন। উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অন্তর পারভেজ মোহনের পরিচালনায় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।  পরে বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের ৫২ তম জন্মদিন ও সেচ্ছাসেবকলীগের  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে উদযাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD