1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আখাউড়ায় লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করায়  ২৪ জনকে জরিমানা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আখাউড়ায় লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করায়  ২৪ জনকে জরিমানা

মো:সাইফুল ইসলাম 
  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৩২ বার পড়েছে

আখাউড়ায় লকডাউনে কঠোর বিধিনিষেধ উপেক্ষা করার দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে ২৪ জনকে ১৩টি মামলায়(৫২০০)টাকা জরিমানা করা হয়েছে।আজ সোমবার (১২জুলাই) কঠোর লকডাউনের ১২তম দিনে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম জরিমানা করেন।

সকাল দশটা থেকে বেলা দুপুর ১ টা পর্যন্ত পৌর শহরের সড়ক বাজারসহ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকার ঘোষিত কঠোর লকডাউনের মধ্যে সরকারি বিধি নিষেধ অমান্য করার দায়ে ২৪ জনকে এ জরিমানা করা হয়েছে।উপজেলায় সকাল থেকেই উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ বাহিনী তৎপর রয়েছে।

সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম জানান, কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে তৎপর রয়েছে। বিধিনিষেধ উপেক্ষা করলেই ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD