1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগে ওয়ানডে খেলবেন তামিম
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগে ওয়ানডে খেলবেন তামিম

ফয়েজ আহমেদ মোল্লা :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৪৫৭ বার পড়েছে

তামিম ইকবালকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।কিন্তু আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের জন্য প্রয়োজনে পায়ে টেপ পেচিয়ে হলেও জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে খেলবেন তামিম।ওয়ানডে সিরিজ শুরুর আগে একদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।এ ম্যাচে পায়ে টেপ পেচিয়ে অনুশীলনটাও করে ফেলতে চান তামিম।

গণমাধ্যমকে তামিম জানান,আশা করছি ওয়ানডে সিরিজে খেলতে পারব।সর্বোচ্চ নিরাপদে থেকে চেষ্টা করব খেলতে।তবে আশা করি এখন যে অবস্থা,তাতে ম্যানেজ করতে পারব।তামিম ইকবালকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।কিন্তু আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের জন্য প্রয়োজনে পায়ে টেপ পেচিয়ে হলেও জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে খেলবেন তামিম।

ওয়ানডে সিরিজ শুরুর আগে একদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।এ ম্যাচে পায়ে টেপ পেচিয়ে অনুশীলনটাও করে ফেলতে চান তামিম। একটি গণমাধ্যমকে তামিম জানান,আশা করছি ওয়ানডে সিরিজে খেলতে পারব।সর্বোচ্চ নিরাপদে থেকে চেষ্টা করব থেলতে।তবে আশা করি এখন যে অবস্থা তাতে ম্যানেজ করতে পারব।

তবে ওয়ানডে সিরিজে খেললেও টি-টোয়েন্টি সিরিজে পরোপুরি বিশ্রামে থাকবেন তিনি।উল্লেখ্য,বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে খেলার সময় হাঁটুতে চোট পান তামিম।রিপোর্ট দেখে চিকিৎসক তামিমকে ৮ থেকে ১০ সপ্তাহ বিশ্রামে রাখার পরামর্শ দেন।কিন্তু তারপরও জিম্বাবুয়ে সফরে যান তিনি।দুই দিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসের ফের চোট পান তামিম।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD