1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনের অভিযোগে মোহাম্মদীয়া ফুড সিলগালা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনের অভিযোগে মোহাম্মদীয়া ফুড সিলগালা

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩১১ বার পড়েছে

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজারে চরম অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনসহ নানান অভিযোগে আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে মোহাম্মদীয়া ফুড সিলগালা করা হয়েছে। জানা যায়। চরম অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন, মূল্য তালিকা ও উৎপাদন মেয়াদ, বিএসটিআইয়ের বা জেলা প্রশাসক কর্তৃক প্রদত্ত লাইসেন্স।

পরিবেশ অধিদপ্তরের অনুমতি, স্বাস্থ্য কর্মকর্তা কর্তৃক স্বাস্থ্য প্রতিবেদন ছাড়া বেকারীতে কাজে নিয়োজিত কর্মচারী, স্বাস্থ্য রক্ষায় কোন প্রকার গ্লাভস না থাকায়, পঁচা বাসী খামি ব্যবহার সর্বোপরি মানুষের জীবন বিপন্ন করে এমন খাদ্য দ্রব্য উৎপাদন ইত্যাদি অপরাধের দায়ে। আজ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজারের মোহাম্মদীয়া ফুড এর স্বত্ত্বাধিকারি।

ধুলচাতল গ্রামের মৃত মোঃ আব্দুল জব্বারের ছেলে মোঃ আব্দুল কাদির (৩৩) কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড মোবাইল কোর্টের মাধ্যমে প্রদান করা হয়েছে। প্রতিষ্ঠানটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সিলগালা করে বন্ধ করা দেয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলার নির্বাহি অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন। আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা করেন নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস আই শাহীন এর নেতৃত্বে দল পুলিশ এবং প্রসিকিউশন সহায়তা প্রদান করেন বিএসটিআই ইন্সপেক্টর পারভেজ।

নবীগঞ্জ উপজেলার নির্বাহি অফিসার শেখ মহি উদ্দিন জানান, এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD