1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভয়নগরে বীর মুক্তিযোদ্ধা পুলিন বিহারির করোনায় মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অভয়নগরে বীর মুক্তিযোদ্ধা পুলিন বিহারির করোনায় মৃত্যু

কে.এম আলীঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৪১৮ বার পড়েছে
যশোরের অভয়নগরে বীর মুক্তিযোদ্ধা পুলিন বিহারি বিশ্বাস কোভিড ১৯ (করোনা) আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন।
১৫ জুলাই (বৃহস্পতিবার) ভোর রাতে তিনি তার নিজ বাসভবন মনিরামপুর রোড টেকার স্ট্যান্ডে  চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি ১৯৪৫ সালের ২রা নভেম্বর উপজেলার ৪নং পায়রা ইউনিয়নের কাদির পাড়া গ্রামে জন্ম গ্রহণ করে। তার গেজেট নং ২২৪৫/ মুক্তিবার্তা নং ০৪০৫০৩০১১০ তার সহধর্মিণী শ্রীমতী অনিতা রানি বিশ্বাসও  করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
মৃত্যু কালে তিনি  বিথিকা রানি বিশ্বাস, রিতা রানি বিশ্বাস, সঞ্জয় বিশ্বাস নামে দুই মেয়ে এক ছেলে-সহ অসংখ্য গুণাবলী রেখে গেছেন।  আজ বেলা ১২ টার গার্ড অফ অনার ( রাষ্ট্রীয় মর্যাদা) দিয়ে নওয়াপাড়া মহাশ্মশানে তার শেষকৃত্য করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর , উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) আমিনুর রহমান,  সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক আলী আহমেদ খান, অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান, দৈনিক নওয়াপাড়ার ভারাপ্রাপ্ত সম্পাদক  সুনীল দাস, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া মহাশ্মশান কমিটির সভাপতি তাপস কুন্ডু আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদ অভয়নগর উপজেলা শাখার আহবায়ক আলাউদ্দিন বিশ্বাস, সদস্য সচিব বাবু ফকির সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD