1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভয়নগরের ইউপি সদস্য হত্যার রহস্য উদঘাটন; অস্ত্র গুলি উদ্ধার আটক ৫
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অভয়নগরের ইউপি সদস্য হত্যার রহস্য উদঘাটন; অস্ত্র গুলি উদ্ধার আটক ৫

কে এম আলী :
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ২৬৯ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলার ২ নং সুন্দলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকার হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকান্ডে জরিত ৫ আসামীকে গ্রেফতার ও হত্যা মিশনে ব্যবহারিত অস্ত্র, গুলি, বিস্ফোরকদ্রব্য উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

উল্লেখ্য গত ১০ জানুয়ারি রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলার হরিশংকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নব-নির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা গুলি করে হত্যা করে ফেলে চলে যায়। এই ঘটনায় অভয়নগর থানার একটি হত্যা মামলা রুজু হয় যাহার মামলা নং-০৭, তাং-১১/০১/২০২২ ইং ধারা- ৩০২/৩৪।

চাঞ্চল্যকর মামলাটি জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্তের দায়িত্ব দেওয়া হলে ডিবি’র অফিসার ইনচার্জ রুপন কুমার সরকারের সার্বিক সহযোগীতায় পুলিশ পরিদর্শক শেখ শাহিনুর রহমান এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন ও এসআই মফিজুল ইসলামের সমন্বয়ে একটি চৌকশ টিম তদন্তে নেমে ইং ১৫ জানুয়ারি রাত দেরটা থেকে ১৬ জানুয়ারি ভোর পাঁচটা পর্যন্ত খুলনা জেলার ডুমুরিয়া থানা, যশোর জেলার অভয়নগর, মনিরামপুর ও কেশবপুর থানা এলাকায় অভিযান চালিয়ে জড়িত ৫ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর হলো খুলনার ডুমুরিয়া থানার রুদাঘরা উত্তরপাড়া গ্রামের ইসাহাক গোলদারের পুত্র ইকরামুল গোলদার @ ছদ্মনাম জুয়েল (১৯), একই থানার দিঘলিয়া এলাকার মৃত বিষ্ণুপদ মন্ডলের পুত্র বিজন কুমার মন্ডল  বিনোদ (৪২), অভয়নগর থানা সুন্দলী পূর্বপাড়া এলাকার মৃত নিতাই বিশ্বাসের পুত্র প্রজিৎ বিশ্বাস বুলেট (৪৬), মনিরাপুর থানা এলাকার সুজাতপুর এলাকার পরিতোষ বিশ্বাসের পুত্র পল্লব বিশ্বাস ছদ্মনাম সুদিপ্ত (২৪),শ্যামনগর থানার কদমতলা এলাকার মৃত শিব পদ মন্ডলের পুত্র প্রশান্ত মন্ডল (৩৮), এ সময় তাদের হেফাজত হইতে হত্যার মিশনে ব্যবহৃত অস্ত্রগুলি, বিস্ফোরকদ্রব্য, মোবাইল ফোন, মটরসাইকেল জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ডিবি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ধৃত ও পলাতক আসামীগণ একটি সংঘবদ্ধ “নিউ বিপ্লবী কমিউনিষ্ট” পার্টির সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের দলীয় ছদ্মনাম ব্যবহার করে দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের জেলা সমুহে বিভিন্ন এলাকায় হত্যা, চাঁদাবাজি সংঘটন করে থাকে। অবৈধ অস্ত্রগুলি উদ্ধার সংক্রান্তে এসআই শামীম হোসেন বাদী হয়ে অভয়নগর ও মনিরামপুর থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন যাহার অভয়নগর থানার মামলা নং-০৯,মনিরামপুর থানার মামলা নং-০৯,।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD