1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভাবের তারনায় হতাশাগ্রস্ত হয়েই শরিফুলের আত্মহ*ত্যা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অভাবের তারনায় হতাশাগ্রস্ত হয়েই শরিফুলের আত্মহ*ত্যা

আরিফুল জিমন
  • প্রকাশিত: রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪১ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে মানষিকভাবে বিপর্যস্ত শফিকুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার উদয়দুল গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ১নং বুলাকিপুর ইউনিয়নের উদয়ধুল নামক গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষের থেকে ঝুলন্ত অবস্থায় শফিকুলের মরদেহটি উদ্ধারকরা হয়।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, সংসারে অভাব-অনাটের কারণে হতাশাগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছে শফিকুল। পরে জানা যায়, তিনি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ধারণা করা হচ্ছে রাত ১২ টা থেকে ভোর ৬টার মধ্যে তিনি আত্মহত্যা করেন।এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, সকলেই বলছে এটি আত্মহত্যা।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং কারও কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD