1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ০৩জন গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ০৩জন গ্রেফতার ও ১৪৩টি সিলিন্ডারসহ কাভার্ড ভ্যান জব্দ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ২১০ বার পড়েছে
অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ০৩জন গ্রেফতার।১৪৩টি সিলিন্ডারসহ ০১টি কাভার্ড ভ্যান জব্দ

র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লা কর্তৃক বিশেষ অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিনথানাএলাকায় সিএনজি ফিলিং ষ্টেশনহতে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময় ০৩জন গ্রেফতার।১৪৩টি সিলিন্ডারসহ ০১টি কাভার্ড ভ্যান জব্দ।  বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটিবিশেষ আভিযানিক দল২৭ জানুয়ারি ২০২২ ইং তারিখ কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন ০৫নং জোড় কানন ধনপুর সাকিনস্থ ‘‘ভূঁইয়া ফিলিং এন্ড সিএনজি স্টেশন লিঃ” হতে সিলিন্ডারে অবৈধভাবে সিএনজি গ্যাস সরবরাহের সময়০৩জনকেহাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এই চক্রটি মূলতঃ সিএনজি ফিলিং স্টেশনের আড়ালে সরাসরি গাড়িতে জ্বালানী সরবরাহ করার পাশাপাশি বিশেষ প্রক্রিয়ায় কাভার্ড ভ্যানের ভিতর সিলিন্ডার স্থাপন করে মিটার ব্যতীত মূল গ্যাস লাইন থেকে গ্যাস মজুদ করে তা অবৈধভাবে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে এবং যেসব এলাকায় গ্যাস সংযোগ নেই সেসব এলাকার বিভিন্ন কারখানায় চড়ামূল্যে বিক্রি করে।

এছাড়াও এই চক্রটি সিএনজি গ্যাস সংগ্রহ করে বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ সিএনজি স্টেশন স্থাপন করে প্রতি ঘটফুট প্রচলিত বাজার মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রি করে আসছিল। সিএনজি স্টেশনে সরকার কর্তৃক নির্ধারিত টাকার পরিবর্তে চোরাই পথে চড়া দামে বিক্রি করে। এভাবে অবৈধ ভাবে গ্যাস চোরাই পথে সরবরাহ ও বিক্রির সময় বড় ধরনের বিস্ফোরণ ঘটতে পারে এবং এর পাশাপাশি মিটার ব্যতীত এই গ্যাস বিক্রির ফলে সরকার বিপুল আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে। গ্রেফতারকৃত অপরাধীরাহলোঃ ১। কুমিল্লা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শ্রীপুর গ্রামের মৃত মোকলেছুর রহমানের ছেলে মোঃ আনোয়ার হোসেন(৬৭); ২।

লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার মধ্য কেরোয়া গ্রামের মোঃ মিজান এর ছেলে মোঃ রিয়াজ(২৬) এবং ৩। কুমিল্লা কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার বাটপাড়া গ্রামের মৃত বলকিছ এর ছেলে আব্দুর রাজ্জাক(৩৮)। অভিযানে ১৪৩টি সিলিন্ডারসহ ০১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত অপরাধীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেলথানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD