1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের হত্যাকারীদের শাস্তির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের হত্যাকারীদের শাস্তির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন

মোঃশাহীন আলম :
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৯৪ বার পড়েছে
Minto Chondra Brommon News

ঢাকা সাভারে অবস্থিত রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে হত্যার ঘটনায় অভিযুক্তদের ফাঁসির দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়ে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের আয়োজনে ও হাতীবান্ধা রক্তদান সংস্থা এর যৌথ আয়োজনে ওই সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই মানববন্ধন থেকে হত্যার ঘটনায় গ্রেফতার আসামিদের ফাঁসির দাবি জানানো হয়েছে।

মানববন্ধনে বক্তরা বলেন, আমরা আসামি মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়ার ফাঁসির দাবি জানাচ্ছি। এই মানববন্ধনে হাতীবান্ধা এলাকার অনেকে নারী-পুরুষ অংশ নেন। এ ঘটনার সুষ্ঠু বিচার না পেলে কঠিন আন্দোলন কর্মসূচির হুশিয়ার দেন বক্তারা। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন,হাতীবান্ধা টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক রনিউল ইসলাম রিপনসহ হাতীবান্ধা রক্তদান সংস্থার সকল নেতাকর্মীরা।

সাভারে নিখোঁজের দীর্ঘ ২৭ দিন পর সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের খণ্ডিত মরদেহ উদ্ধার করে র‍্যাব। গত সোমবার (৯ আগস্ট) দুপুরে ওই কলেজ প্রাঙ্গণ থেকে মাটি খুড়ে নিহতের মরদেহের খণ্ডিত পাঁচটি টুকরা উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মোতালেব, রবিউল এবং রবিউলের ভাগিনা বাদশা মিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD