1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অটোরিক্সার লোভে বন্ধুত্ব করে সাভার থেকে সিংগাইর এনে খুন,র‌্যাবের হাতে আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

অটোরিক্সার লোভে বন্ধুত্ব করে সাভার থেকে সিংগাইর এনে খুন,র‌্যাবের হাতে আটক

মোঃ সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩৪৮ বার পড়েছে
অটোরিক্সার লোভে বন্ধুত্ব করে সাভার থেকে সিংগাইর এনে খুন,র‌্যাবের হাতে আটক
অটোরিক্সার লোভে বন্ধুত্ব করে সাভার থেকে সিংগাইর এনে খুন,র‌্যাবের হাতে আটক

ভাড়ায় অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ফরিদ মিয়া (৩৩) নামের এক যুবক।একটি অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে বন্ধুত্ব করেন সাভারের সবুজবাগ এলাকার ভাড়াটিয়া মাসুদ শেখের সঙ্গে।এরপর কৌশলে মাসুদ শেখের অটোরিকশা ছিনতাই করেন ফরিদ।ছিনতাই কাজে বাঁধা দিলে মাসুদকে খুন করে মরদেহটি ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় ফরিদ।

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক। এ সময় তিনি বলেন,আসামী ফরিদ পেশায় একজন অটোরিকশা চালক।ভাড়ায় অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন তিনি।স্বপ্ন দেখেন নিজের একটি অটোরিকশার।এই উদ্দেশ্য নিয়ে সাভারের সবুজবাগ এলাকার অটোরিকশা চালক মাসুদ শেখের সঙ্গে বন্ধুত্ব করেন তিনি।

এরপর ২ অক্টোবর রাতে কৌশলে মাসুদকে সিংগাইর উপজেলার দাশেরহাটি এলাকায় ডেকে আনেন  ফরিদ। সেখানে মাসুদের গলায় গামছা পেছিয়ে চাকু দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান ফরিদ।৫ অক্টোবর মাসুদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠায় সিংগাইর থানা পুলিশ।ওইদিনই মাসুদের ভাই মজনু মিয়া বাদী হয়ে সিংগাইর থানায় মামলা দায়ের করেন।এরপর আসামী গ্রেপ্তারে মাঠে নামে র‍্যাব এর একটি দল।

৬ অক্টোবর রাতে সাভার থেকে হত্যাকারী ফরিদকে গ্রেফতার করে র‍্যাব।এরপর তার দেওয়া তথ্যানুযায়ী সিংগাইর উপজেলার আলমাস হোসেনের অটোপার্সের দোকান থেকে অটোরিকশা এবং উপজেলার গোবিন্দল এলাকা থেকে হত্যা কাজে ব্যবহৃত চাকু ও গামছা এবং ফরিদের বাড়ি থেকে ভিকটিমের মোবাইল উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে মোজাম্মেল হক বলেন,প্রকৃতপক্ষে অটোরিকশাটির লোভে মাসুদের সঙ্গে বন্ধুত্ব করে ফরিদ।পরে সেই অটোরিক্সার জন্য মাসুদকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী খুন করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।পরে র‍্যাবের হাতে ধরা পড়েন তিনি।এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD