1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
১ লাখ ৭৫ হাজার ৫৮৪ পরিবার রমজানে টিসিবির পণ্য কিনতে পারবেন
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

১ লাখ ৭৫ হাজার ৫৮৪ পরিবার রমজানে টিসিবির পণ্য কিনতে পারবেন

রুহুল আমিন:
  • প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১০০ বার পড়েছে

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নওগাঁ জেলায় ১ লক্ষ্য ৭৫ হাজার ৫৮৪ নিম্ন আয়ভুক্ত পরিবারের মধ্যে ভর্তুকী মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি করা হবে। আগামী ২০ মার্চ থেকে নওগাঁ জেলা সদরসহ ১১টি উপজেলায় এই কার্যক্রম শুরু হচ্ছে। সারাদেশে এ রকম এক কোটি পরিবারের মধ্যে রমজান শুরুর আগে ও রমজানের মাঝামাঝি মোট দুই পর্বে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য দেয়া হবে তারই অংশ হিসেবে এই পণ্য বিক্রি করা হবে। শনিবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান তার সভাকক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন।

প্রেস ব্রিফিং এ জানানো হয়েছে উপজেলাভিত্তিক পণ্য বিক্রির বিতরনকৃত কার্ড বিতরনের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ২৫ হাজার ৮শ ২৫ জন, ধামইরহাট উপজেলায় ১০ হাজার ৭শ ৩৪ জন, পত্নীতলা উপজেলায় উপজেলায় ১৫ হাজার ৬৬ জন, মান্দা উপজেলায় ২১ হাজার ৮শ ৮ জন, আত্রাই উপজেলায় ১০ হাজার ৮শ ৪০ জন, বদলগাছী উপজেলায় ১১ হাজার ৭শ ৮৮ জন, নিয়ামতপুর উপজেলায় ২১ হাজার ৭শ ৭৬ জন, মহাদেবপুর উপজেলায় ১৮ হাজার ৪শ ২০ জন, পোরশা উপজেলা ১৩ হাজার ১শ ৩৪জন, রানীনগর উপজেলায় ১০ হাজার ৭শ ৪০জন এবং সাপাহার উপজেলায় ১৫ হাজার ৪শ ৫৩ জন।

এই কার্যক্রমের আওতায় প্রথম ধাপে চিনি, মশুর ডাল ও সয়াবিন তেল এবং দ্বিতীয় ধাপে চিনি, মশুর ডল, সয়াবিন তেল ও ছোলা দেয়া হবে। প্রত্যেককে ২ কেজি ও ২ লিটার করে সামগ্রী প্রদান করা হবে বলে জনানো হয়েছে। এই কর্মসূচীতে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মশুর ডাল প্রতি কেজি ৬৫ টাকা, সয়াবিন প্রতি লিটার ১১০ টাকা ওবং ছোলা প্রতি কেজি ৫০ টাকা মূল্যে বিক্রি করা হবে বলে প্রেস ব্রিফিং এ জানান জেলা প্রশাসক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD