1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
র‌্যবের অভিযানে ১৩৭ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

র‌্যবের অভিযানে ১৩৭ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

জাফর ইকবাল
  • প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ২১৯ বার পড়েছে

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা মেজর ও উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন দৈনিক কালজয়ীকে জানান, বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‌্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৩ জানুয়ারি ২০২২ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার লাকসাম থানার লাকসাম প্লাজা শপিং সেন্টার সংলগ্ন হোটেল প্লাজায়বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৩৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়হলোঃমুিন্সগঞ্জ জেলার মুিন্সগঞ্জ সদর থানার টরকী (দক্ষিন কান্দি) গ্রামের মৃত অলিউল্লাহ দেওয়ান এর ছেলে ১। মোঃ লিটন দেওয়ান(৫৬) এবং একই থানার হোগলাডাংগী (পশ্চিম কান্দি) গ্রামের মৃত আমির আলী বেপারির ছেলে ২। মোঃ নূরু বেপারী(৪৫)।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD