1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
১০ বছর পালিয়ে থেকেও রক্ষা হল না, অবশেষে র‌্যাবের জালে আটক
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

১০ বছর পালিয়ে থেকেও রক্ষা হল না, অবশেষে র‌্যাবের জালে আটক

নজরুল ইসলাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৯ বার পড়েছে

১০ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. কামাল হোসেন (৪৬) কে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’এর একটি আভিযানিক দল। গ্রেপ্তারকৃত কামাল হোসেন রূপগঞ্জের চাঞ্চল্যকর ঢাকা বিশ^বিদ্যালয় শিক্ষার্থী শফিকুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামী। মামলার রায় হওয়ার পর সে আদালতে আত্মসমর্পণ না করে গা ঢাকা দিয়ে অভিনব কৌশল অবলম্বন করে বিগত প্রায় ১০ বছর যাবৎ এক স্থান হতে অন্য স্থানে পালিয়ে বেড়াচ্ছিল।

১৪ ফেব্রুয়ারি রাতে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় অভিযান পরিচালনা র‌্যাব তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মো. কামাল হোসেন রূপগঞ্জ উপজেলার বানিয়াদি গ্রামের বশির উদ্দিনের ছেলে। জানা যায়, ২০০৫ সালে রূপগঞ্জের বানিয়াদি গ্রামের মফিজ উদ্দিন মেম্বারের ছেলে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী শফিকুল ইসলাম (২৪) কে কতিপয় দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। নৃশংস ও চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনায় নিহত শফিকুল ইসলামের পিতা মফিজ উদ্দিন মেম্বার বাদী হয়ে মো. কামাল হোসেনসহ কয়েক জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় আদালত আসামী মো. কামাল হোসেনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়। মামলার রায় হওয়ার পর সে আদালতে আত্মসমর্পণ না করে গা ঢাকা দিয়ে অভিনব কৌশল অবলম্বন করে বিগত প্রায় ১০ বছর যাবৎ এক স্থান হতে অন্য স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। র‌্যাব-১১’র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল মো. কামাল হোসেনকে সনাক্ত করে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD