1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুর কারাগারের কয়েদির মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুর কারাগারের কয়েদির মৃত্যু

কবির মিজি
  • প্রকাশিত: সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২০১ বার পড়েছে
চাঁদপুর জেলা কারাগারে থাকা এনআই এ্যাক্টের সাজাপ্রাপ্ত ৫ মামলার আসামী মো. আলম খাঁন (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার (০৫ জুন) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। আলম খান চাঁদপুর শহরের খলিশাডুলি ওয়াপদা গেইট খান বাড়ীর হাজী শামসুল হক খাঁনের ছেলে। তিনি পৌর ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ছিলেন।
চাঁদপুর জেলা কারাগারের ডেপুটি জেলার মো. ইউসুফ জানান, সকাল ৮টা ১০ মিনিটের দিকে আলম খাঁন অসুস্থ্যতাবোধ করলে সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি এবং তার পরিবারের সদস্যদেরকে অবহিত করি। পরিবারের সদস্যরাও তাৎক্ষনিক হাসপাতালে আসেন।
আলম খাঁনের পিতা শামসুল হক খাঁন জানান, চাঁদপুর আইএফআইসি ব্যাংকে তার ছেলে সাড়ে ৩ কোটি টাকার ঋণ ছিল। কিন্তু ঋনের চাইতে অধিক টাকার মর্গেজও ছিলো ব্যাংকে। তারপরেও মামলার কারণে তার সাজা হয়। তার মৃত্যুতে তিনি কারোর বিরুদ্ধে অভিযোগ করেননি।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুশান্ত বিশ্বাস জানান, আলম খান নামে ব্যাক্তির ইসিজি করে দেখাগেছে বড় ধরণের হার্ট এ্যাটাক হয়েছে। তাকে ঢাকায় রেফার করা হয়। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি হাসপাতালে মৃত্যুবরণ করেন।
চাঁদপুর জেলা কারগারের জেলার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ মুনীর হোসাইন বলেন, গত ২১ এপ্রিল এনআই এ্যাক্টের ৫মামলার আসামী সাজার পরোয়ানা নিয়ে কারাগারে পাঠানো হয়। আজ সকাল ৮টা ১০ মিনিটের দিকে বুকে ব্যাথায় আক্রান্ত হয়ে পড়লে কারগারের সহকারী সার্জনের পরামর্শক্রমে সোয়া ৮টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেন। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে মৃত্যুবরণ করেন।
তিনি আরো বলেন, হাসপাতালের চিকিৎসক মৃত্যর প্রামনপত্রে মৃত্যুর কারণ ‘ MI Cardiogenic Shock ’ উল্লেখ করেন। এই ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD