1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জ সদর হাসপাতালে আগুন,অল্পের জন্য রক্ষা পেল ৩ শতাধিক রোগী
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

হবিগঞ্জ সদর হাসপাতালে আগুন,অল্পের জন্য রক্ষা পেল ৩ শতাধিক রোগী

অপু আহমেদ রওশন:
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৭১ বার পড়েছে

হবিগঞ্জ সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড থেকে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে অন্তত ১০ রোগী আহত হয়েছে। অল্পের জন্য রক্ষা পেয়েছে ৩ শতাধিক রোগী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ছাদে পরিত্যক্ত বেডে প্রথমে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের বিষয়টি প্রচার হলে বিভিন্ন ওয়ার্ডের রোগীরা তাড়াহুড়ো করে বের হতে থাকে। এ সময় অনেকেই বিছানা-বালিশ, হাসপাতালের বেড নিয়ে বের হয়ে আসে। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আসায় ৩ শতাধিক রোগী রক্ষা পেয়েছে বলেও জানিয়েছেন রোগীরা। পারভীন আক্তার নামে এক রোগী বলেন, আগুনের খবর পেয়ে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে পায়ে ব্যাথা পেয়েছি। আরও অনেকেই আঘাত পেয়েছে। এক বছরের শিশু সন্তান নিয়ে কোনো মতে বের হয়ে এসেছি।

হাসপাতালের রোগী রহিম মিয়া জানান, আগুন লাগার কথা শুনে জীবনের ঝুঁকি নিয়ে কোনো মতে ঠেলাঠেলি করে বের হতে হয়েছে। হবিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তেমন ক্ষতি না হলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে ৩ শতাধিক রোগী রক্ষা পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD