1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে প্রাণ গেল মাসুমের
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

হবিগঞ্জে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে প্রাণ গেল মাসুমের

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৮৭ বার পড়েছে

নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের পাশে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে বন্ধুদের সাথে চায়ের দোকানে বসা শাহ মাসুম (২৫), নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) সন্ধ্যা ৭ ঘটিকায় দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত শাহ মাসুম উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের উত্তর পাড়ার শাহ আব্দুল বারীর পুত্র। স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহাসড়কের পাশে সদরঘাট নতুন বাজার নামকস্থানে একটি দোকানে বসে মাসুম ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলো। হঠাৎ করে মীরপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট,১৮-৮৭২৫) গাড়িটি আসা মাত্রই বিকট শব্দ হয়।

এসময় এই ট্রাকের চাকা বিস্ফোরণ হয়ে একটি লোহার রিং মাসুমের মাথার বামপাশে এসে আঘাতহানে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে আশপাশের লোকজন ধারণা করছেন ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এদিকে ঘটনার খবর পেয়ে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির এএসআই রুবেলসহ একদল পুলিশ ঘটনাস্থলে আসেন। মর্মান্তি এ দুর্ঘটনায় মাসুমের এলাকায় শোকের ছায়া নেমেছে। মাসুমের মৃত্যুতে শোকে কাতর তার বন্ধু, বান্ধবরা। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক নবীর হোসেন জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাক আটক করা হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD