1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্বামীর চারিত্রিক অবক্ষয়ে ভাঙনের পথে তিন দশকের সুখের সংসার
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

স্বামীর চারিত্রিক অবক্ষয়ে ভাঙনের পথে তিন দশকের সুখের সংসার

মোঘল সুমন শাফকাত
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৬৬ বার পড়েছে

বানারীপাড়ায় স্বামীর চারিত্রিক অবক্ষয়ের কারণে প্রায় তিন দশকের মাথায় ভাঙতে যাচ্ছে খালেদার সুখের সংসার। দুই মেয়ে নিয়ে অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন গৃহবধূ খালেদা বেগম। অসহায় খালেদা বেগম জানান প্রায় ৩০ বছর আগে উপজেলার চাখার ইউনিয়নের আশুরাইল গ্রামের ৭ নং ওয়ার্ডের মৃত জিন্নাত আলী হাওলাদারের ছেলে জয়নাল হাওলাদারের সাথে পারিবারিক ভাবে তাদের বিবাহ হয়।

দাম্পত্য জীবন তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। যার একজনের বয়স ২৬ অপর জনের বয়স প্রায় ২৩ বছর। সরেজমিনে গেলে জয়নাল হাওলাদার এর মেয়েরা অভিযোগ করে বলেন তার বাবা প্রতিবেশী সুলতানের নাতনি স্কুল পড়ুয়া নাবালিকা মিম নামের এক কিশোরীকে বিবাহ করতে চাইছে। এতে বাধ সধে জয়নালরে স্ত্রী ও মেয়েরা। একারনে জয়নাল হাওলাদার তার স্ত্রী ও মেয়েদের এক প্রকার অস্বীকার করছেন এবং খালেদা বেগমকে তালাক দিতে চাইছে। এছাড়াও জয়নাল হাওলাদার তার স্ত্রী ও মেয়েদের শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করছে বলে জানান খালেদা বেগম। জয়নাল হাওলাদার এর মেয়ে মনি জানান সম্প্রতি তার বাবা দ্বিতীয় বিবাহ করার জন্য আশুরাইলের গ্রামের বাড়িতে তালা দিয়ে ঢাকায় চলে যায়। এক পর্যায়ে বাসার তালা ভেঙেই তারা বাসার ভেতর প্রবেশ করেন। বর্তমানে তারা ওই বাসাতেই বসবাস করছেন। এ অবস্থায় এ পরিবারটি অসহায় ভাবে দিনাতিপাত করছে। জানাগেছে জয়নাল হাওলাদার মীমকে বিবাহ করার জন্য একটি ভুয়া জন্ম সনদ তৈরি করেছেন। এ বিষয়ে প্রতিবেশী মিন্টু মোল্লার মেয়ে মিমদের বাড়িতে কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে জয়নাল হাওলাদারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি মিমকে বিয়ে কারার বিষয়টি অস্বীকার করেন। ইউপি চেয়াম্যান সৈয়দ মজিবুল হক টুকু জানান, জয়নাল হাওলাদারকে বাড়িতে আসার জন্য বলা হয়েছে কিন্তু তিনি আসছেননা। তিনি আরও বলেন জয়নালের স্ত্রী ও কণ্যাদের পরিষদ থেকে সকল ধরনের সহযোগীতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD