1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্কুল থেকে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ,থানায় মামলা
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

স্কুল থেকে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ,থানায় মামলা

রুহুল আমিন:
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৩০৭ বার পড়েছে

মানিকগঞ্জে স্কুল থেকে ডেকে নিয়ে  এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিয়াম নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে শুক্রবার (২২ জুলাই) সকালে ধর্ষক সিয়ামকে প্রধান আসামী ও তার চার বন্ধুকে সহযোগী আসামী করে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন আসামিরা হলেন, সিয়াম হোসেন, আকাশ হোসেন, মোঃ রাজু, রিয়াদ ও ইয়াসিন হোসেন। সকল আসামীর বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলায়।

জানা যায়, গত ১৬ জুলাই দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সিয়াম হোসেন ওই স্কুলছাত্রীর পথরোধ করলে তাদের মধ্যে তর্ক বিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে সেখানে সিয়ামের বন্ধু আকাশ এসে সিয়ামকে গালাগালি করে এবং কৌশলে মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়। পরে সিয়াম তার তিন বন্ধু রিয়াদ, রাজু ও ইয়াসিনকে নিয়ে আকাশের বাড়িতে যায়। সেখানে সিয়াম মেয়েটিকে জোড়পূর্বা ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় সিয়াম ও তার বন্ধুরা। পরে বাড়িতে ফিরে মেয়েটি তার মাকে ঘটনাটি জানায়।

ভুক্তভোগীর মা বলেন, সিয়াম আগে থেকেই আমার মেয়েকে উত্ত্যক্ত করত। স্কুলে যাওয়া আসার পথে নিয়মিত আমার মেয়ে বিরক্ত করতো। সেদিন সিয়ামের বন্ধুদের সহযোগীতায়  আমার মেয়ে স্কুল থেকে ডেকে নিয়ে ধর্ষন করেছে। ভয়ে আমরা কিছু করার সাহস পায়নি। তবে সকলের সাথে আলোচনা করে সুষ্টু বিচারের আশায় থানায় মামলা করেছি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, এ ঘটনায় শুক্রবার সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলায় সিয়ামকে প্রধান আসামী ও তার চার বন্ধু ধর্ষণে সহায়তা করায় তাদের সহযোগী আসামী করা হয়েছে। তিনি আরো জানান, দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD