1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে ৬৬০০ পিস ইয়াবার চালান আটক, স্বামী-স্ত্রীসহ ৩ জন কারাগারে
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সৈয়দপুরে ৬৬০০ পিস ইয়াবার চালান আটক, স্বামী-স্ত্রীসহ ৩ জন কারাগারে

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৯৫ বার পড়েছে

নীলফামারীর সৈয়দপুরে মাদকদ্রব্য ইয়াবার বিশাল চালান আটক এবং এতে জড়িত স্বামী-স্ত্রীসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। রবিবার (২০ আগস্ট) সকালে তাদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার আগে সৈয়দপুর শহরের নিয়ামতপুর এলাকায় কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন একটি আবাসিক হোটেলের সামনে অভিযানে গ্রেফতারকৃত ওই মাদক কারবাীদের কাছ থেকে ৬ হাজার ৬শ’ পিচ ইয়াবা পাওয়া গেছে।

গ্রেফতারকৃতরা হলেন, বান্দরবান জেলার রোয়াংছড়ি শুকনা ঝিড়ি গ্রামের ফুল কুমার তঞ্চঙ্গ্যের ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) ও তার স্ত্রী পুইচ্চাবি তঞ্চঙ্গ্যা (২৫) এবং কক্সবাজার জেলার উখিয়া তেলখোলা গ্রামের পানছিমং চাকমার ছেলে মংকেও চাকমা (৩০)। ইরাধন ও পুইচ্চাবি দম্পতির সাথে তাদের ১ বছর। বয়সী সন্তান আছে।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন উপ পরিদর্শক জায়েদ আল জাফরী, সহকারী প্রসিকিউটর শাদীদ মো. মুনতাসির এলাহী, রবিন্দ্র চন্দ্র নাগ ও মো. আব্দুল কালাম আজাদ।

জানা যায়, সৈয়দপুর শহরে বিশাল একটি মাদকের চালান আসছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত তিন জনকে গ্রেফতার করা হয়। তাদের দেহ তল্লাশী করে ৩৩ প্যাকেট ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। প্রতিটি প্যাকেটে ২শ’ পিচ ইয়াবা ট্যাবলেট রয়েছে। এসব ইয়াবা ট্যাবলেট সৈয়পুরে বিক্রির জন্য নিয়ে আসা হয়েছে।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যার আগে সৈয়দপুর শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে ফাইভস্টার হোটেলের সামনে থেকে ছয় হাজার ৬শ’ পিচ ইয়াবাসহ দুইজন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। এর আগেও তারা সৈয়দপুরসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য নিয়ে এসেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সৈয়দপুর থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান ডিএনসি পরিদর্শক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তার মামলার প্রেক্ষিতে গ্রেফতার আসামীদের রবিবার সকালে নীলফামারী আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD