1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, হত্যা মামলা দায়ের
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

সৈয়দপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, হত্যা মামলা দায়ের

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২০৯ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে তমাল (২৩) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলীপাড়ায় একটি মাটি কেটে নিচু জমিতে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে থাকাবস্থায় উদ্ধার করা হয়। নিহত তমাল ওই এলাকার প্রামাণিকপাড়ার বাসিন্দা ও সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের কর্মচারী জাহাঙ্গীর আলম বাবুর ছেলে।
জানা যায়, তমাল সৈয়দপুর শহরের রেলওয়ে পুলিশ ক্লাব সংলগ্ন রেইনবো ওয়েডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানের পার্টনার। মাঝে দিনাজপুরের বিরল উপজেলা নির্বাচন অফিসে আউটসোর্সিং কর্মচারী। কিছুদিন হলো সেই চাকুরী ছেড়ে দিয়েছে। এমতাবস্থায় গত রবিবার সকালেই সে মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। দুপুরে তার মাকে মোবাইল করে জানায় ‘আমাকে কেউ হয়তো কিছু খাওয়াইছে। এজন্য আমার মাথা কাজ করছেনা। খুব খারাপ লাগছে।
তমালের বাবা জাহাঙ্গীর আলম বলেন, এর পর থেকেই তার আর কোন খোঁজ পাচ্ছিলাম না। মোবাইলে রিং হলেও রিসিভ করছিলোনা। এমনকি রাতেও বাড়ি ফেরেনি। আজ সকালে লোকজন খবর দিলে গিয়ে তার লাশ দেখতে পাই। তার মুখমণ্ডলে তখনও তাজা রক্ত মাখা ছিল। দেখে মনে হচ্ছে তাকে সকালেই হত্যা করে এখানে ফেলে গেছে। আমার একমাত্র ছেলেকে যারা এভাবে কেড়ে নিলো তাদের ফাঁসি চাই।
এলাকার ইউপি মেম্বার মহির উদ্দিন বলেন, ছেলেটা অত্যন্ত ভালো। কোনরকম ঝামেলায় কখনই সে জড়িত ছিলনা। তার এমন মৃত্যু কোনভাবেই মেনে নেয়া যায়না। এই হত্যাকান্ডের বিচার চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিক সুরতহাল তদন্ত করার পর ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। পোস্ট মর্টেম রিপোর্ট আসার পরই জানা যাবে এটা হত্যাকান্ড কি না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD