1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, হত্যা মামলা দায়ের
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

সৈয়দপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, হত্যা মামলা দায়ের

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১২৩ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে তমাল (২৩) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলীপাড়ায় একটি মাটি কেটে নিচু জমিতে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে থাকাবস্থায় উদ্ধার করা হয়। নিহত তমাল ওই এলাকার প্রামাণিকপাড়ার বাসিন্দা ও সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের কর্মচারী জাহাঙ্গীর আলম বাবুর ছেলে।
জানা যায়, তমাল সৈয়দপুর শহরের রেলওয়ে পুলিশ ক্লাব সংলগ্ন রেইনবো ওয়েডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানের পার্টনার। মাঝে দিনাজপুরের বিরল উপজেলা নির্বাচন অফিসে আউটসোর্সিং কর্মচারী। কিছুদিন হলো সেই চাকুরী ছেড়ে দিয়েছে। এমতাবস্থায় গত রবিবার সকালেই সে মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। দুপুরে তার মাকে মোবাইল করে জানায় ‘আমাকে কেউ হয়তো কিছু খাওয়াইছে। এজন্য আমার মাথা কাজ করছেনা। খুব খারাপ লাগছে।
তমালের বাবা জাহাঙ্গীর আলম বলেন, এর পর থেকেই তার আর কোন খোঁজ পাচ্ছিলাম না। মোবাইলে রিং হলেও রিসিভ করছিলোনা। এমনকি রাতেও বাড়ি ফেরেনি। আজ সকালে লোকজন খবর দিলে গিয়ে তার লাশ দেখতে পাই। তার মুখমণ্ডলে তখনও তাজা রক্ত মাখা ছিল। দেখে মনে হচ্ছে তাকে সকালেই হত্যা করে এখানে ফেলে গেছে। আমার একমাত্র ছেলেকে যারা এভাবে কেড়ে নিলো তাদের ফাঁসি চাই।
এলাকার ইউপি মেম্বার মহির উদ্দিন বলেন, ছেলেটা অত্যন্ত ভালো। কোনরকম ঝামেলায় কখনই সে জড়িত ছিলনা। তার এমন মৃত্যু কোনভাবেই মেনে নেয়া যায়না। এই হত্যাকান্ডের বিচার চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিক সুরতহাল তদন্ত করার পর ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। পোস্ট মর্টেম রিপোর্ট আসার পরই জানা যাবে এটা হত্যাকান্ড কি না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD