1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২, প্রাইভেট কার জব্দ
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার আদালতে মামুনুল হকের মামলার পরবর্তী শুনানি ২৩ডিসেম্বর নওগাঁয় সওজের জায়গা দখল করে বনবিভাগের গাছ কেটে ছমিলের ব্যবসা পরিবেশ রক্ষায় খোলা যানবাহনে বালি পরিবহন বন্ধের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের জালে পলাতক আসামী ইয়াবাসহ আটক মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১

সৈয়দপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২, প্রাইভেট কার জব্দ

শাহজাহান আলী মনন:
  • প্রকাশিত: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১২৮ বার পড়েছে

নীলফামারীর সৈয়দপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।মঙ্গলবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় সংলগ্ন শান্ত টাওয়ারের সামনে ওই অভিযান পরিচালনা করা হয়। সন্ধায় এ ঘটনায় মামলা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীরা হলো- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজারের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সুমন (৩৪) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খানশুর বাজারের আহমেদ আলীর ছেলে মোঃ ইমরান (২০)।র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর সূত্র মতে, সকালে র‌্যাবের একটি টহলদল সৈয়দপুরের পার্শবর্তী দিনাজপুরের চম্পাতলী এলাকায় অবস্থানকালে গোপন সংবাদে জানতে পারে রংপুর থেকে একটি সাদা কার যোগে মাদকের একটি চালান দিনাজপুরের উদ্দেশ্যে আসছে। এরই ভিত্তিতে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় এলাকায় আসমতিয়া কারিগরি দাখিল মাদরাসার সামনে চেকপোষ্ট বসিয়ে অবস্থান করে।

সকাল সাড়ে ৯টার দিকে মাদক বহনকারী কারটি র‌্যাব সদস্যদের সিগন্যাল উপেক্ষা করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পাশের একটি খেজুর গাছে ধাক্কা লেগে কারটি বিকল হয়ে যায়। এই সুযোগে কারে থাকা সুমন ও ইমরানকে আটক করে র‌্যাব সদস্যরা।এ সময় তাদের ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেট কারটিতে (ঢাকা মেট্রো-গ- ১১- ০২৫১) তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৫৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ উপ-সহকারী পরিচালক নায়েব সুবেদার মোঃ মোখলেছুর রহমান নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব কর্তৃক আটক দুই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD