1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের জগন্নাথপুরে ছোট বোনের সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের জগন্নাথপুরে ছোট বোনের সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

সুজাত আলী:
  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৪৯ বার পড়েছে
Sunamgong jagonnathpor News

সুনামগঞ্জের জগন্নাথপুরে ছোট বোনের সাথে অভিমান করে পারভেজ মিয়া (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামে ঘটনাটি ঘটে। মৃত যুবক ওই গ্রামের সমছু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় রোববার সন্ধ্যায় পারভেজ মিয়া বাহির থেকে ঘরে ফিরে আসে। পরে তাঁর ছোটকে ভাত দেওয়ার কথা বললে, বোনটি বলে ভাত রান্না হচ্ছে একটু পরে দিচ্ছি। সাথে সাথে পারভেজ মিয়া তাঁর নিজ কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। ভাত রান্না শেষে ছোট বোন তাঁকে ডাক দিতে গিয়ে দরজার ফাঁক দিয়ে দেখতে পায়, সে ফ্যানের হুকের সাথে রশি দিয়ে গলায় ফাঁসলাগা অবস্থায় ঝুলন্ত।

পরে থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়।মৃত পারভেজ মিয়ার বাবা সমছু মিয়া বলেন, আমার ছেলের মানসিক কিছু সমস্যা ছিল। সে প্রায় সময় পরিবারের লোকজনের সাথে উগ্র মেজাজে কথা বলত।এ ব্যাপারে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বলেন, লাশটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।পরিবারের দাবী তাঁর মানসিক সমস্যা রয়েছে। আর ভাত চেয়ে না পাওয়ায় আত্মহত্যা করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD