1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের জগন্নাথপুরে মারামারি মামলায় দুই ভাইসহ ৩ আসামী গ্রেপ্তার
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

সুনামগঞ্জের জগন্নাথপুরে মারামারি মামলায় দুই ভাইসহ ৩ আসামী গ্রেপ্তার

সুজাত আলী:
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২৭৬ বার পড়েছে
Sunamgong news

সুনামগঞ্জের জগন্নাথপুরে মারামারি মামলায় দুই ভাইসহ ৩ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বড় মোহাম্মদপুর গ্রামের শফিক মিয়া ছেলে রুজন মিয়া (৩২) ও সুজন মিয়া (২৫), একই গ্রামের তারজ মিয়ার ছেলে মুহিবুর রহমান (২৫)।

 

পুলিশ জানায়, মারামারি ঘটনায় গত ৩ আগস্ট দায়ের করা থানার নিয়মিত মামলায় ওই ৩ আসামীকে শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত আসামীদের গতকাল শনিবার সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD