1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুনামগঞ্জের জগন্নাথপুরে ৩কিলোমিটার রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলো এলাকাবাসী
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জের জগন্নাথপুরে ৩কিলোমিটার রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলো এলাকাবাসী

মোঃ সুজাত আলী :
  • প্রকাশিত: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১২২ বার পড়েছে
সুনামগঞ্জের জগন্নাথপুরে ৩কিলোমিটার রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলো এলাকাবাসী
সুনামগঞ্জের জগন্নাথপুরে ৩কিলোমিটার রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলো এলাকাবাসী

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার দুই ইউনিয়নের দুটি বাজারের সংযোগ সড়কে ৩ কিলোমিটার রাস্তার সংস্কার করলো এলাকাবাসী।ইউনিয়ন চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিগন রাস্কার সংস্কার না করায় জনসাধারন চলাচলের জন্য কাজটি করে নিল নিজেরাই।

সরজমিনে গিয়ে দেখা যায়,পাইলগাঁও ইউনিয়নের স্বাধীন বাজার ও রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজারের যাতায়াতকারী রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার জনসাধারন চলাচল করেন।বর্তমান সময়ে জনপ্রিয় যাতায়াতকারী বাহক মিশুক এই রাস্তা দিয়ে জনসাধারন বহন করে।

দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কার না হওয়ায় শুক্রবার (২২ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত স্বাধীন বাজার মিশুক স্ট্যান্ড এর কমিটির সকল সদস্য ও এলাকাবাসী মিলে রাস্তাটি সংস্কার করেন।হাতে কুদাল নিয়ে কমিটির সভাপতি সহ সকল জনসাধারন ৩কিলোমিটার রাস্তাটিতে কাজ করেন।রাস্তাটি অল্প বৃষ্টিতে যান চলাচলের অনুপযোগি হয়ে পড়েছিল।

বৃষ্টি মৌসুমে এ রাস্তা দিয়ে মিসুক সহ মটরসাইকেল চলাচল করতে পারে নাই।বিশেষ করে রানীগঞ্জ বাজার থেকে ব্যবসায়ীরা মালামাল নিয়ে স্বাধীন বাজারে যেতে বেশি সমস্যায় পড়তে হচ্ছে।রাস্তার কাজে থাকা মিসুক কমিটির লোকেরা জানান,দীর্ঘ দিন ধরে রাস্তার কাজ হবে শুনে যাচ্ছি।কিন্তু কেন এই রাস্তাটির কাজ হচ্ছেনা।এটা আমাদের বুঝে আসে না।

আমাদের মেম্বার ও চেয়ারম্যানগন নির্বাচন আসলে রাস্তায় কাজ করবেন বললেও নির্বাচন চলে গেলে আর কোন খোঁজ খবর থাকেনা।জনগুরুত্বপুর্ণ রাস্তাটি বিভিন্ন সময় কাজ করাবেন বললেও নির্বাচন চলে গেলে আর তাদের মনে থাকে না।অবশেষে বাধ্য হয়ে এলাকাবাসী ও মিসুক কমিটির ভাইয়েরা মিলে কাজটি শেষ করেছি।আমাদের দাবি থাকবে।দ্রুত সময়ে ভিতরে রাস্তাটির গুরুত্ব বুঝে।রাস্তায় কাজ করনো জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।

এ ব্যাপারে জানতে পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মখলুছ মিয়া সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,স্বাধীন বাজার-রানীগঞ্জ বাজারের যে রাস্তা ২বার মাটি ভরাটের কাজ হয়েছে।এই রাস্তাটি সিসি ডালাইয়ের কাজ করানো জন্য আবেদন করেছি।আশা করি অচিরেই সিসি ডালাইয়ের কাজ করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD