1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিলেটি মানুষের আপ্যায়নে আমি অভিভুত-ব্রিটিশ হাইকমিশনার
বাংলাদেশ । শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ ।। ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা হাতীবান্ধায় ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত। শুনলাম”ভোট থাকবে না দিলেও’ এটা কি মগের মুল্লুক-এড. রেজাউল ইসলাম ভূইঁয়া কুমিল্লায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিল’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটি মানুষের আপ্যায়নে আমি অভিভুত-ব্রিটিশ হাইকমিশনার

সুজাত আলী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪০২ বার পড়েছে

বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন বলেছেন, বাংলাদেশ একটি সুন্দর দেশ। দেশটি ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখানকার মানুষ বন্ধুসুলভ। বৃটেনের সঙ্গে বাংলাদেশী নাগরিকদের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজারে বৃটেনের নাগরিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত গ্রাম ‘জেপি’ নামের একটি বেসরকারি এনজিও সংস্থা পরিচালিত ‘আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টার’ পরিদর্শন শেষে এক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ব্রিটিশ হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন আরো বলেন, সিলেটী মানুষের আপ্যায়নে আমি অভিভুত। তাঁদের আচার আচারণে আমি মুদ্ধ। গ্রাম ‘জেপি’ এর সঙ্গে সম্পৃক্ত যারা রয়েছেন তাঁরা খুবই দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। আমার বিশ্বাস তাঁরা কাজে আরো এগিয়ে যাবে। আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টারের পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ কামালী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, ব্রিটিশ সরকারের রাজনৈতিক দলের কাউন্সিলর প্রধান টম ব্রাগ।

বক্তব্য দেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাশেম, স্থানীয় মুরুব্বি জামাল মিয়া কামালী, রুহানি কামালী প্রমুখ। এর আগে সকাল ১১টার দিকে গ্রাম ‘জেপি’ এর তত্ত্বাবধানে পরিচালিত মেডিকেল সেন্টারটি পরিদর্শন করেন হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন। পরিদর্শকালে তিনি রোগীদের সঙ্গে কথা বলেন। তাঁদের খোঁজ খবর নেন। এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিনিধি দলের সহকারি দূত রাহিন মঈন চৌধুরী, ম্যানেজার আহসান সাদিক, মিডিয়া অফিসার নারায়ণ দেবনাথ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD