1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিলেটি মানুষের আপ্যায়নে আমি অভিভুত-ব্রিটিশ হাইকমিশনার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ ।। ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

সিলেটি মানুষের আপ্যায়নে আমি অভিভুত-ব্রিটিশ হাইকমিশনার

সুজাত আলী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৯৫ বার পড়েছে

বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন বলেছেন, বাংলাদেশ একটি সুন্দর দেশ। দেশটি ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখানকার মানুষ বন্ধুসুলভ। বৃটেনের সঙ্গে বাংলাদেশী নাগরিকদের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজারে বৃটেনের নাগরিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত গ্রাম ‘জেপি’ নামের একটি বেসরকারি এনজিও সংস্থা পরিচালিত ‘আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টার’ পরিদর্শন শেষে এক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ব্রিটিশ হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন আরো বলেন, সিলেটী মানুষের আপ্যায়নে আমি অভিভুত। তাঁদের আচার আচারণে আমি মুদ্ধ। গ্রাম ‘জেপি’ এর সঙ্গে সম্পৃক্ত যারা রয়েছেন তাঁরা খুবই দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। আমার বিশ্বাস তাঁরা কাজে আরো এগিয়ে যাবে। আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টারের পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ কামালী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, ব্রিটিশ সরকারের রাজনৈতিক দলের কাউন্সিলর প্রধান টম ব্রাগ।

বক্তব্য দেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাশেম, স্থানীয় মুরুব্বি জামাল মিয়া কামালী, রুহানি কামালী প্রমুখ। এর আগে সকাল ১১টার দিকে গ্রাম ‘জেপি’ এর তত্ত্বাবধানে পরিচালিত মেডিকেল সেন্টারটি পরিদর্শন করেন হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন। পরিদর্শকালে তিনি রোগীদের সঙ্গে কথা বলেন। তাঁদের খোঁজ খবর নেন। এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিনিধি দলের সহকারি দূত রাহিন মঈন চৌধুরী, ম্যানেজার আহসান সাদিক, মিডিয়া অফিসার নারায়ণ দেবনাথ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD