1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে ত্রিমুখী সং ঘর্ষে স্বামী স্ত্রীসহ নি হত ৩ আ হত ২
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে ত্রিমুখী সং ঘর্ষে স্বামী স্ত্রীসহ নি হত ৩ আ হত ২

কবির মিজি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৪৮ বার পড়েছে

চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া সিএনজি স্কুটার নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিমুখী সংঘ র্ষে স্বামী স্ত্রীসহ ৪ জন নি হত হয়েছে। এতে আ হত হয়েছে আরো দু,জন।

১১ জুন মঙ্গলবার বিকেলে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা ও দেবপুর এলাকার মাঝা মাঝি গোগরা নামকস্থানে এই মর্মা ন্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
নি হতারা হলেন, হাজীগঞ্জ উপজেলার ফুলছোঁয়া গ্রামের বেপারী বাড়ির মোজাম্মেল হোসেন (৪০) ও তার স্ত্রী পিংকি বেগম (৩০) ও বাকিলা গোগরা গ্রামের রব হাওলাদারের পুত্র সবুজ হাওলাদার (২৭)।

আহতরা হলেন গোগরা গ্রামের বিল্লাল হাওলাদারের পুত্র শেখ ফরিদ (১৮) এবং সিএনজি চালক আক্তার হোসেন (৩০)। দুর্ঘটনা কবলিত সিএনজি স্কুটার যাত্রী আহত শেখ ফরিদ জানান, মঙ্গলবার দুপুরের পর সে তার বোনের জামাই নি হত সবুজ হাওলাদার সহ ইলেকট্রিক কাজের উদ্দেশ্যে সিএনজি স্কুটারে চড়ে মহমায়ার উদ্দেশ্যে রওনা দেন। ওই সিএনজিতে আরো ২ জন যাত্রী ছিলো। সে জানায়, তাদের বহনকৃত স্কুটারটি অনেক বেপরোয়া গতিতে চলছিলো।

স্কুটারটি বাকিলা এবং দেবপুরের মাঝামাঝি স্থানে গেলে সেটি অন্য একটি গাড়িকে পাশ কাটিয়ে যাওয়ার সময় প্রথমে একটি বিরায়ানী বহনকৃত গাড়ীকে ধাক্কা দেয়। তারপর পাশ কাটিয়ে যাওয়ার সময়, নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা বালি বাহী একটি বড় পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ বাঁধে। এসময় সিএনজি স্কুটারটি দুমড়ে মুছড়ে রাস্তায় ছিটকে পড়ে। একই সাথে মুহুর্তেই দু,জন যাত্রী পিকআপ ভ্যানের চাকার সাথে আঘাত প্রাপ্ত হয়।

ঘটনাস্থলেই সবুজ হাওলাদার নি হত হয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। বাকিদেরকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার সৈয়দ আহমেদ কাজল মোজাম্মেল হোসেন ও তার স্ত্রী পিংকি বেগমকে মৃ ত বলে ঘোষণা করেন। এছাড়া অপর যাত্রী শেখ ফরিদ ও বিরানি বহনকৃত গাড়ীর চালক আক্তার হোসেনকে হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে ভর্তি দেয়া হয়।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ব্যক্তি স্কুটার আব্দুল আহাদ বলেন, আমি তাদেরকে সড়কে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের মৃ ত ঘোষণা করেন। এছাড়া ঘটনাস্থলেও একজনের মৃ ত্যু হয়েছে বলে জেনে এসেছি।

এদিকে দু র্ঘটনার পরপরই খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও সিএনজি স্কুটার দুটি জব্দ করে থানায় নিয়ে গেছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD