1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে খাবারে চেতনানাশক মিশিয়ে সর্বস্ব লুট
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সিংগাইরে খাবারে চেতনানাশক মিশিয়ে সর্বস্ব লুট

সাইফুল ইসলাম তানভীর
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫৫ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরে রাতের খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের নয়া জামির্ত্তা গ্রামের রহিম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই বাড়ি থেকে ৫ ভরি স্বর্ণালংকার, ৪০ ভরি রুপা, নগদ ১ লক্ষ ৭ হাজার টাকা ও একটি ব্যাংকের চেক বই লুট করে নিয়ে যায়। বাড়ির সদস্য ইজ্জত আলী (৬৫) ও জয়গন বেগম (৫০) নামে দুই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওই বাড়ির ইয়াসমিন আক্তার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রহিম মোল্লার বাড়ির সবাই রাতের খাবার খেয়ে অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে টিনের ঘরের পিছন দিকের টিন কেটে দুর্বৃত্তরা ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় তারা ঘরের আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা, জামা কাপড় ও ব্যাংকের চেক বইসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশী ও আত্মীয় স্বজনরা অচেতন অবস্থায় বাড়ির সকল সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসায় কয়েকজন সুস্থ হয়েছেন। তবে ইজ্জত আলী ও জয়গন বেগম নামে দুই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে শান্তিপুর পুলিশ ফাঁড়ির তদন্ত অফিসার (উপ-পরিদর্শক) মো. জাকের হোসেন বলেন, এ বিষয়ে এখনো কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD