1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে মুভি বাংলার স্টাফ রিপোর্টারের উপর সন্ত্রাসী হামলা 
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সরিষাবাড়ীতে মুভি বাংলার স্টাফ রিপোর্টারের উপর সন্ত্রাসী হামলা 

খলিলুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৫৫১ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক মাসুদুর রহমানের ওপর একদল সন্ত্রাসী হামলা করেছে।  এ ঘটনায় তিনি বাদী হয়ে সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।  জানা যায়, মুভি বাংলা টিভি ও  দৈনিক জনবানী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য সরিষাবাড়ি উপজেলায় পরিষদে যায়। এ সময় উপজেলার ২য় তলায় আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী  রাকিব ও শুভ ও সুমন সহ অজ্ঞাত ৫/৬ জন আনুমানিক  সকাল ১১টার দিকে সাংবাদিক মাসুদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার সাথে থাকা  মোবাইল ও মানিব্যাগে থাকা ৩০ হাজার টাকা হামলাকারীগণ ছিনতাই করে নিয়ে নেয়। পরে তিনি নিচে আসলে তার উপর আবারো আরেক দফা হামলা চালিয়ে তাকে  মারধর করে আহত করা হয় ।

পরে জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এগিয়ে আসলে সেখান থেকে রাকিব সহ হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। পরে অজ্ঞাত ভ্যান চালক তাকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তার  চিকিৎসার জন্য তাকে ভর্তি করে নেয়।

বর্তমানে সাংবাদিক মাসুদ উক্ত হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উপজেলা পরিষদে তার উপর হামলার বিষয়টি সর্ব মহলে নানা আলোচনা ও সমালোচনার ঝড় শুরু হয়েছে। স্থানীয় সাংবাদিকরা তাৎক্ষণিক এই হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, সংবাদ পেয়ে পুলিশ ফোর্স ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছিল।এ বিষয়ে তিনি আরও জানান যে, হামলাকারীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD