1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে মুভি বাংলার স্টাফ রিপোর্টারের উপর সন্ত্রাসী হামলা 
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

সরিষাবাড়ীতে মুভি বাংলার স্টাফ রিপোর্টারের উপর সন্ত্রাসী হামলা 

খলিলুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৫৯৫ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক মাসুদুর রহমানের ওপর একদল সন্ত্রাসী হামলা করেছে।  এ ঘটনায় তিনি বাদী হয়ে সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।  জানা যায়, মুভি বাংলা টিভি ও  দৈনিক জনবানী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য সরিষাবাড়ি উপজেলায় পরিষদে যায়। এ সময় উপজেলার ২য় তলায় আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী  রাকিব ও শুভ ও সুমন সহ অজ্ঞাত ৫/৬ জন আনুমানিক  সকাল ১১টার দিকে সাংবাদিক মাসুদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার সাথে থাকা  মোবাইল ও মানিব্যাগে থাকা ৩০ হাজার টাকা হামলাকারীগণ ছিনতাই করে নিয়ে নেয়। পরে তিনি নিচে আসলে তার উপর আবারো আরেক দফা হামলা চালিয়ে তাকে  মারধর করে আহত করা হয় ।

পরে জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এগিয়ে আসলে সেখান থেকে রাকিব সহ হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। পরে অজ্ঞাত ভ্যান চালক তাকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তার  চিকিৎসার জন্য তাকে ভর্তি করে নেয়।

বর্তমানে সাংবাদিক মাসুদ উক্ত হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উপজেলা পরিষদে তার উপর হামলার বিষয়টি সর্ব মহলে নানা আলোচনা ও সমালোচনার ঝড় শুরু হয়েছে। স্থানীয় সাংবাদিকরা তাৎক্ষণিক এই হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, সংবাদ পেয়ে পুলিশ ফোর্স ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছিল।এ বিষয়ে তিনি আরও জানান যে, হামলাকারীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD