1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে নাম ধরে ডাক দেয়ায় ক্ষুর দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ..
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

সরিষাবাড়ীতে নাম ধরে ডাক দেয়ায় ক্ষুর দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ..

খলিলুর রহমান :
  • প্রকাশিত: রবিবার, ২৯ মে, ২০২২
  • ৫৫৩ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে নাম ধরে ডাক দেয়ার জেরে দশম শ্রেনীর এক ছাত্র কে ক্ষুর দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ তুলেছেন এক ভুক্তভোগী পরিবার। গতকাল রোববার দুপুরে উপজেলার আরামনগর কামিল মাদ্রাসার দক্ষিনে রেল লাইনে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর সভার বলার দিয়ার গ্রামের কাঠ ব্যাবসায়ী শহীদ মিয়ার দশম শ্রেনীতে পডুয়া শিক্ষার্থী সাব্বীর হোসেন (১৭) গত শুক্রবার(২৭ মে) বেলা ১২ টার দিকে পাশের মুলবাড়ী গ্রামের আব্দুল্লাহর ছেলে আসমানী হোসেন কে নাম ধরে ডাক দেয়। এ নিয়ে দু জনের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে সাব্বীর কে মারপিট করে আসমানী। একই দিনে বিকেল ৪ টার দিকে সাব্বীর কে মারধর করার জের ধরে আসমানীকে মারপিট করে সাব্বীর। পরে সাব্বীর এর মারপিটে গুরুতর আহতবস্থায় সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

গত শনিবার সাব্বীর এর মোবাইল ফোনে জাকির ও মোস্তফা নামে দু জনে সাব্বীরের মোবাইল ফোনে নানা হুমকি প্রদান করেন। আসমানী কে মারপিট করার জের ধরে গতকাল রোববার সাব্বীর হোসেন তার বোনের বাড়ী থেকে আরইউটি উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়ার জন্য যাওয়ার আরামনগর কামিল মাদ্রাসার দক্ষিনে রেল লাইনে এলে সাব্বীর কে একা পেয়ে পিছন থেকে আসমানীর ভাড়াটিয়া ৩ জনে একটি টিভিএস মোটর সাইকেলে গাড়ী থামিয়ে একজনে জাপটিয়ে ধরে অন্যজনে গামছা দিয়ে মুখ বাধতে চেষ্টা করে অন্য জনে ধারালো ক্ষুর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহতবস্থায় চিৎকার দিয়ে সন্ত্রাসীদের হাত থেকে ছুটে গিয়ে দৌড়ে তার নিজ বাড়ীর উঠানে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে ।

পরে সাব্বীর এর পরিবারের লোকজন সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার খবর পেয়ে সরিষাবাড়ী থানার এ এস আই শাহাদত হোসেন গুরুতর আহত শিক্ষার্থী সাব্বীর হোসেন কে হাসপাতালে দেখতে যান এবং ঘটনা সম্পকে অবগত হওয়ার জন্য আহতের পরিবারের সাথে কথা বলেছেন বলে শহীদ মিয়া সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে বলারদিয়ার গ্রামের কাঠ ব্যাবসায়ী শহীদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আরও বলেন গত শনিবার সাব্বীর এর মোবাইল ফোনে জাকির ও মোস্তফা নামে দু জনে সাব্বীরের মোবাইল ফোনে মারপিট করবে বলে হুমকি প্রদান করে। আমরা নিরাপত্তাহীনতায় আছি। আমরা প্রশাসনের কাছে বিচার চাই বলে তিনি কালজয়ী কে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD