1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়িতে পুনঃনির্বাচনের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

সরিষাবাড়িতে পুনঃনির্বাচনের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

খলিলুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৪৮৯ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়িতে ভোট কারচুপি ও দুর্নীতির অভিযোগ এনে পুনরায় ভোট গ্রহণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। গত সোমবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ ঘটিকায় উপজেলা কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর পূর্বপাড়া সড়কে এলাকাবাসীর ব্যানারে এক প্রতিবাদী কর্মসূচি অনুষ্ঠিত হয়। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর কামরাবাদ ইউপি নির্বাচন /২০২১ ইং অনুষ্ঠিত হয়। এলাকাবাসীর অভিযোগ ৫নং ওয়ার্ডের পরাজিত (মোরগ) প্রতীকের মেম্বার প্রার্থী মিজানুর রহমানকে ভোটকেন্দ্র অনিয়ম ও দুর্নীতি করে তাকে পরাজিত করা হয়।

পরাজিত প্রার্থীর সমর্থকেরা আরও দাবি জানান যে, তাদের পছন্দের প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। ভোট গ্রহণ শেষান্তে চূড়ান্ত ফলাফল ঘোষণা না করেই নির্বাচনের কাজে নিয়োজিত প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ ভোটকেন্দ্র ত্যাগ করেন। পরবর্তীতে মনগড়াভাবে পরাজিত প্রার্থীর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শহীদুল ইসলাম (ফুটবল) প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

এরই প্রেক্ষিতে বিক্ষুব্ধ এলাকাবাসী নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পুনরায় ভোট গ্রহণের দাবি জানান। সেই সাথে নির্বাচনের কাজে নিয়োজিত অসাধু কর্মকর্তাগণের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত সু-ব্যবস্হা গ্রহণের দাবি জানান তারা। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাকসুদ আলম দৈনিক কালজয়ীকে বলেন, মামলা করা হলে আদালত এ ব্যাপারে সিদ্ধান্ত দিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD