1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়িতে নিখোঁজের ৭২ ঘণ্টা পর নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

সরিষাবাড়িতে নিখোঁজের ৭২ ঘণ্টা পর নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

খলিলুর রহমান :
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৫৬ বার পড়েছে

জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলায় নিখোঁজের তিনদিন পর উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামের পাশ দিয়ে বয়ে চলা ঝিনাই নদীর তীর থেকে পরিত্যাক্ত নৌকা ও কচুরিপানা থেকে মিজানুর রহমান নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেন সরিষাবাড়ি থানা পুলিশ। নিহতের মা মেহেরুন বেগম ও বড় বোন প্রতিপক্ষের বিরুদ্ধে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।

নিহত মিজানুর রহমান উপজেলার চর নান্দিনা গ্রামের আমজাদ হোসেন এর একমাত্র আদরের ছেলে। ছেলের মৃত্যুতে তার পরিবার ও গ্রামবাসীদের মধ্যে এক হৃদয়বিদারক শোকের ছায়া নেমে আসে। সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত মিজানুর রহমান কে গত ২২ ফেব্রুয়ারি রাতে সিঙ্গাপুর যাওয়ার ভিসা এসেছে বলে একই গ্রামের পাশের বাড়ির কাতার প্রবাসী আব্দুল কুদ্দুস এর ছোট ভাই কবির হোসেন, ফুফাতো শ্যালক শিহাব উদ্দিন, চাচাতো ভাই শাহিন মিয়া, বড় ভাই আলম মিয়া ও ভাতিজা সাগর মিয়া নিহত মিজানুর রহমান কে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করার পর তার পরিবার কোনো উপায়ন্তর না দেখে গত ২৪ ফেব্রুয়ারি সরিষাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরই প্রেক্ষিতে থানা পুলিশ নিহতের তল্লাশি করতে থাকেন।

গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় নিহতের পরিবার ও স্হানীয় লোকজন নদীতে ভেসে উঠা নিহতের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। সরিষাবাড়ি থানার তদন্ত কর্মকর্তা আব্দুল মজিদ দৈনিক কালজয়ীকে বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD