1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়িতে ছাগল চুরি ও পরে জবাইয়ের অভিযোগে গ্রেফতার ৩
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

সরিষাবাড়িতে ছাগল চুরি ও পরে জবাইয়ের অভিযোগে গ্রেফতার ৩

খলিলুর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৪৬১ বার পড়েছে
সরিষাবাড়িতে ছাগল চুরি ও পরে জবাইয়ের অভিযোগে আটক ৩

জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার বলারদিয়ার গ্রামে গত সোমবার (২৪ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে পেটে বাচ্চাসহ দুটি ছাগল চুরি ও পরে জবাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কসাইসহ তিনজনকে আটক করতে সক্ষম হয়েছেন সরিষাবাড়ি থানা পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলেন- উপজেলার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন (২৫), আফসার আলীর ছেলে রাকিব (১৬) ও একই গ্রামের বাবুল সরকারের ছেলে সাদ্দাম (১৫)। পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার বলারদিয়ার (পূর্বপাড়া) গ্রামের গরিব দিনমজুর আফজাল হোসেনের বাড়িতে গোয়াল ঘরে ঢুকে ছাগল দুটিকে চুরি করে ঘর থেকে বের হয়ে যান।

হঠাৎ ছাগলের শব্দ শোনে আফজাল হোসেনের স্ত্রীর ঘুম ভেঙে যায়। পরে নিজ শয়নকক্ষের দরজা খোলে বের হয়ে গোয়াল ঘরের দরজা খোলা দেখতে পেয়ে তাহার মনে সন্দেহ জাগে। পরে গোয়াল ঘরের ভেতরে ঢুকে ছাগলগুলোকে দেখতে না পেয়ে সবাইকে ডাকাডাকি শুরু করেন। তাহার ডাকাডাকির শব্দে প্রতিবেশীরা দৌড়ে এগিয়ে আসেন। পরে রাতেই প্রতিবেশীদের সাথে নিয়ে অনেক খোঁজাখুঁজির পর পাশের কবরস্হানে রক্ত দেখতে পান। তাদের মনে সন্দেহ জাগে যে, ছাগল দুটিকে জবাই করা হয়েছে। এ সময় টহলরত পুলিশদের খবর দিলে আনুমানিক রাত দুটোর দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড়া খালেকের মোড়ে বস্তাসহ তিনজন ব্যক্তিকে দেখতে পান।

এতে পুলিশের মনে সন্দেহ হয়। পরে তাদের নিকটে গিয়ে পুলিশ বস্তা খোলে জবাইকৃত ছাগল দুটি ও রক্তমাখা একটি ছুরি খোঁজে পান। পরে তাদের তিনজনকে আটক করে থানায় আনা হয়। ছাগলের মালিক গরিব দিনমজুর আফজাল হোসেন দৈনিক কালজয়ীকে বলেন, অপরের কাছ থেকে ছাগল দুটি বর্গা নিয়ে তিনি তাদের লালন-পালন করছিলেন। এ বিষয়ে সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক দৈনিক কালজয়ী প্রতিনিধিকে বলেন, আটককৃত তিনজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাগল দুটি চুরি ও পরে জবাইয়ের কথা স্বীকার করেন। এ ব্যাপারে ছাগল দুটির মালিক গরিব দিনমজুর আফজাল হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD