1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে মামলা
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে মামলা

খলিলুর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩১০ বার পড়েছে

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে গতকাল রোববার (২৭ ফেব্রুয়ারি) হামলার শিকার সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সদস‌্য সোহানুর রহমান (বিজয় টিভির উপজেলা প্রতিনিধি) বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের যমুনা সার কারখানা এলাকায় গত ২৪ ফ্রেব্রুয়ারি সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চলাকালীন সংবাদ সংগ্রহে যান বিজয় টিভি’র সোহানুর রহমান, আমার সংবাদ ও মুভি বাংলা টিভির রাইসুল ইসলাম,দৈনিক খবর পত্রিকার সোহেল রানা,সৃষ্টি টিভি‘র আবু সাঈদ সহ ৪ সাংবাদিক ।

সেখানে তোফাজ্জল হোসেন টিটুর নেতৃত্বে সংঘটিত একটি সন্ত্রাসী দল ওই ৪ সাংবাদিক কে লক্ষ্য করে তাদের উপর হামলা চালিয়ে মারপিট করে এবং তাদের ক্যামেরা,মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনার সাথে জড়িত উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত ছোবাহান আলীর ছেলে হারুন মিয়া কে প্রধান আসামী করে ও একই গ্রামের ছায়েদ আলীর ছেলে সেজনু মিয়া এবং একই ইউনিয়নের ডুরিয়ার ভিটা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে তোফাজ্জল হোসেন টিটু সহ ৩ জনের নাম উল্লেখ করে সাথে আরোও ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল মামলা হওয়ার ঘটনাটি নিশ্চিত করেন এবং সেই সাথে মামলার আসামিদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি দৈনিক কালজয়ীকে অভিহিত করেন। উল্লেখ্য যে, এ ঘটনায় গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে দিগপাইত-তারাকান্দি মহাসড়কের সামনে এর প্রতিবাদে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD