1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরকারী ঔষধ ব্যবসার আড়ালে ইয়াবা পাচার
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

সরকারী ঔষধ ব্যবসার আড়ালে ইয়াবা পাচার

মোঃ নিজাম উদ্দিন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২২৯ বার পড়েছে

কক্সবাজারের চকরিয়ায় সরকারী ঔষধ বিক্রি করতে এসে ইয়াবাসহ পাচারকারী আটক করে পুলিশে দিল জনতা। আটকের কাছ থেকে সরকারী বিক্রয় নিষিদ্ধ ঔষধসহ ২৬ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেল ৬ টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক সুজন নাথ (৩৭) রামু উপজেলার ফতেয়ারকূল নাথ পাড়া এলাকার মৃত হরিমোহন নাথের পুত্র। সুজন নিজেকে পল্লী চিকিৎসক বলেও দাবী করেন। এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, প্রায় সময় মোটরসাইকেল যোগে লোকটি পূর্ব মাইজপাড়ায় আসতে দেখা যায়। ঘটনার দিন বিকেলে এলাকার ফার্মেসীতে এসে ঔষধ কিনতে জোরজবরদস্তি করেন সুজন। সরকারী ঔষধ দেখে ফার্মেসীতে ঔষুধ কিনতে আসা কয়েকজন সচেতন ব্যক্তি তার প্রতিবাদ জানায়। সুজন নাথ উল্টো ক্ষিপ্ত হয়ে গেলে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাকে আটক করে। সকলের উপস্থিতিতে তার ব্যাগ তল্লাশী করে সেক্সোয়েল টেবলেটসহ একশ পিস সরকারী বিক্রয় নিষিদ্ধ লিপিকন ১০ টেবলেট, মেট্রোনিডাজল গ্রুপের টেবলেট ও স্কয়ার কোম্পানির নিউরো-বি টেবলেটের কৌটার ভেতর থেকে ২৬ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকালে সরাসরি ভিডিও চিত্র ধারণ করে উপস্থিত লোকজন।

স্থানীয় মেম্বার ফরিদুল আলম বিষয়টি জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়। বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষুধ ও ইয়াবাসহ পাচারকারী ধরা হয়েছে খবর পেয়ে চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ সহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় লোকজনের বক্তব্য নিয়ে পুলিশ সুজন নাথকে আটক করে।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওসমান গণি জানান, সরকারী ঔষধ বিক্রি করতে এসে ২৬ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD