1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাটোর
বাংলাদেশ । রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সমন্বয়ের নামে বন্ধ মিলের শ্রমিক ও কর্মচারীদের নতুন করে অঙ্গিভুক্ত করা যাবে না

নেওয়াজ মাহমুদ নাহিদ:
  • প্রকাশিত: শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩০৮ বার পড়েছে
নর্থ বেঙ্গল সুগার মিলে অঙ্গিভুক্ত করা যাবে না
সমন্বয়ের নামে বন্ধ মিলের শ্রমিক ও কর্মচারীদের নতুন করে

সমন্বয়ের নামে বন্ধ মিলের শ্রমিক ও কর্মচারীদের নতুন করে নর্থ বেঙ্গল সুগার মিলে অঙ্গিভুক্ত করা যাবে না। সঠিক সময়ের মধ্যে এই মিলের শ্রমিক ও কর্মচারীদের বেতন ও ভাতা পরিশোধ করতে হবে। এছাড়া যে সকল শ্রমিক ও কর্মচারীরা দৈনিক হাজিরায় কাজে নিয়োজিত রয়েছে তাদেরকে স্থানীয় করতে হবে বলে দাবি জানান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা।

আজ শনিবার(২৮আগষ্ট) বেলা ১১ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিলের প্রশিক্ষন কেন্দ্রে আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব দাবি জানান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা। এসময় মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমাযুন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলফার জেসমিন খান।

সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন মিলের মহাব্যবস্থাপক(অর্থ)হিরন্ময়, মহাব্যবস্থাপক(কারখানা)আনোয়ারুল ইসলাম, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সাবেক সভাপতি(ভারপ্রাপ্ত) আব্দুল হাই, শ্রমিকদের পক্ষে আওলাদ হোসেন প্রমুখ।

এবিষেয়ে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলফার জেসমিন জানান, মিলের শ্রমিক ও কর্মচারীদের বক্তব্যের মাধ্যেমে শ্রমিকদের ও মিলের যে সমস্যা শুনেছেন । এই সমস্যা গুলো মন্ত্রণালয়ে পেশ করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD