1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সংবাদ সম্মেলনের নামে বলির পাঁঠা বানালো শেফালী’কে
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সংবাদ সম্মেলনের নামে বলির পাঁঠা বানালো শেফালী’কে

কঞ্জন কান্তি চত্রুবর্তী :
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৭৯ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের দারুল উলুম কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা  ক্বারী মোঃ বেলায়েত হোসেন ও তার ভাই মোঃ সিরাজুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে এক নারীকে বলির পাঁঠা বানিয়ে মিথ্যা,মানহানিকর মনগড়া বিব্রত সংবাদ প্রকাশ করায় পূণরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন বলির পাঁঠার শিকার সেই নারী শেফালি বেগম।

ররিবার (০২ জানুয়ারি) বেলা ১১ টায় দারুল উলুম কওমী মাদ্রাসার অফিস রুমে শেফালি বেগম ও তার বড় বোন মঞ্জু বেগমের উপস্থিতিতে শেফালী বেগমের পক্ষে শেফালী বেগমের স্বাক্ষরিত অভিযোগ পত্র পাঠ করেন মোঃ কাওসার খলিফা। কাওসার ফলিফা রাজাপুর সদরের মৃত আশ্রাব আলী খলিফার ছেলে। লিখিত বক্তব্য তিনি বলেন,আমি শেফালী বেগম,স্বামী আ: রহমান, গ্রাম: তুলাতলা, রাজাপুর-ঝালকাঠি। গত ০১ জানুয়ারি শনিবার সকাল ১০ ঘটিকায় বাইপাস মোড় এলাকার নিউ শর্মা হাউজ চাইনিজ এন্ড ফাস্ট ফুট রেস্টুরেন্টে একটি কুচত্রিু মহলের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে আমার বাবা’র বাড়ী বাইপাস মোড় এলাকার তালুকদার বাড়ীর আঃ গফুর তালুকদারের ছেলে নাসির তালুকদার আমার বোন মঞ্জু ও আমাকে ফোন করে রেস্টুরেন্টে ডেকে আনে। সেখানে উপস্থিত সাংবাদিকরা লিখিত একটি কাগজে আমার স্বাক্ষর নিতে চায়। আমি জানতে চাই এই কাগজে কি লেখা আছে তখন ওই সাংবাদিকরা আমাকে বলে পড়ে দেখেন। তখন আমি তাদের বললাম আমি লেখাপড়া জানিনা কিভাবে পড়ে দেখবো। এ কথা শুনে তারা বলে তাহলে স্বাক্ষর দেন। তখন আমি তাদের কথা মতো স্বাক্ষর দেই। তারপর সেই সাংবাদিকরা আমার হাতে একটি কাগজ ধড়িয়ে দিয়ে আমার একটি ছবি তুলে আমাকে বিদায় দেয়।

এই সংবাদ সম্মেলনের আমি আয়োজন করিনি এবং আমি কোনো ফিও দেইনি। এরপর ২ জানুয়ারি সকালে “আমাদের ধানসিঁড়ি,প্রভাতি নিউজ ও নববার্তা” নামের অনলাইন পোর্টাল ও বরিশাল থেকে প্রকাশিত কিছু আঞ্চলিক পত্রিকায় দেখতে পাই ক্বারী মোঃ বেলায়েত হোসেনকে নিয়ে আপত্তিকর,মানহানিকর ও মনগড়া মিথ্যা এবং বানোয়াট সংবাদ প্রকাশ করেছে কতিপয় কিছু সাংবাদিকরা। এমন উদ্দেশ্যমূলক মানহানিকর মিথ্যা ও বানোয়াট সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আামকে বলির পাঁঠা বানিয়ে ক্বারী মোঃ বেলায়েত হোসেনের বিরুদ্ধে এমন মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের সাথে যারা জড়িত আমি তাদের বিচার দাবী করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD