1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সংবাদ প্রকাশ করায় দুই সাংবাদিকের নামে চাঁদাদাবীর অভিযোগ
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

সংবাদ প্রকাশ করায় দুই সাংবাদিকের নামে চাঁদাদাবীর অভিযোগ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৩০১ বার পড়েছে

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নামে সংবাদ প্রকাশ করায় ক্ষুব্ধ হয়ে সাংবাদিকের নামে চাঁদাবাজির অভিযোগ করা হয়েছে। গত ৬ জানুয়ারী ওই বিদ্যালয়ের কথিত সভাপতি আক্তার হোসেন মল্লিক অভয়নগর থানায় এ অভিযোগ দায়ের করেন। জানা গেছে অভয়নগর উপজেলার দুইজন সাংবাদিক এস আর শুভরাড়া রানাগাতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ে নিয়মিত  উপস্থিত না হয়ে বেতন উত্তোলন  শিরোনামে গত ৫ জানুয়ারি দৈনিক কালজয়ী পত্রিকায় ও  ৬ জানুয়ারী খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনাাঞ্চল  “অভয়নগরে বছরের প্রথম ৫ দিনের ৪ দিন বিদ্যালয়ে অনুপস্থিত প্রধান শিক্ষক” শিরোনামে সংবাদ প্রকাশ হয় । ওইদিন ৫ জানুয়ারী সাংবাদিকরা বিদ্যালয়ে যেয়ে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে পাননি। এ সময়ে হাজিরা খাতায়ও ৪ দিন স্বাক্ষরও নাই। এ সংক্রান্ত সংবাদ পরিবেশন করেন। এরপর ক্ষুব্ধ হন ওই বিদ্যালয়ের বিতর্কিত সভাপতি আক্তার হোসেন মল্লিক। তিনি খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনাঞ্চল পত্রিকার ষ্টাফ রিপোর্টার রিপন ও দৈনিক কালজয়ী পত্রিকার রিপোর্টার মোহাম্মদ আলীর নামে চাঁদাদাবীর অভিযোগ করেন।

ওই বিদ্যালয়ের সাবেক সভাপতি গোলাম নবী জানান,  বিদ্যালয়ের সভাপতি বৈধভাবে নির্বাচিত হয় নাই। যে কারণে অভয়নগর মিনিয়র সহকারী জজ আদালতে মামলা করা হয়েছে। মামলা নম্বর ৫৯৫/২১। আদালত ওই মামলার বিবাদীগনের বিরুদ্ধে অস্থায়ী নিষেজ্ঞায় ৭ দিনের মধ্যে কারণদর্শানো আদেশ দিয়েছেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন “ আমি বিদ্যালয়ের কাজে বাইরে ছিলাম। আমি নিয়মিত বিদ্যালয়ে আসি। কোন সাংবাদিক আমার কাছে চাঁদা দাবী করে নাই। সভাপতির নিকট চেয়েছেন কিনা আমার জানা নেই।  বিতর্কিত ওই বিদ্যালয়ের সভাপতি আক্তার মল্লিক জানান “ আমার নিকট সরাসরি কোন সাংবাদিক চাঁদা দাবী করেন নাই, মোবাইল করেছিলো। কত টাকা চাঁদা দাবী করেছিল তা তিনি বলতে পারেন নি।

সংবাদ প্রকাশ করায় ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের নামে চাঁদাবাজির অভিযোগ করায় নওয়াপাড়ায় সাংবাদিকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সাংবাদিকরা ওই বিদ্যালয়ের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ে না এসে বেতন ভাতা উত্তোলনের সঠিক তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD