1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃ*ত্যু।
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

শ্রীমঙ্গলে বালুবাহি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃ*ত্যু।

তিমির বনিক
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ২৩২ বার পড়েছে

আজ মঙ্গলবার (১৪ই মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মৌলভীবাজারেশ্রীমঙ্গলের শাহাজির বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শহরের হবিগঞ্জ রোডস্থ কাদির ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারী আব্দুল কাদির(৬৫)।

তিনি উপজেলার আশিদ্রোন ইউনিয়নের খোসবাস এলাকার বাসিন্দা।স্থানীয় সুত্রে জানা যায়, আশিদ্রোন এলাকা থেকে শ্রীমঙ্গল শহরে মোটরসাইকেল নিয়ে আসার পথে শাহাজিরবাজার এর প্রবেশ মুখে আসাতেই শ্রীমঙ্গল থেকে যাওয়া একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

পরে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে মত্যু হয়।শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ রাকিব বিন ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ট্রাকের ধাক্কায় আহত লোকটি মারা গেছে।

আমরা ট্রাকটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে এসেছি। গাড়ীর চালক পলাতক রয়েছে। এই বিষয়ে এখনো কোন মামলা হয়নি। লাশ সিলেট থেকে শ্রীমঙ্গল নিয়ে আসা হচ্ছে বলে পরিবার সূত্রে জানায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD