1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীমঙ্গলে অবৈধ বালু ব্যবসায়ীদের গাড়ি চাপায় শিশু সহ দু'জন নি হত
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শ্রীমঙ্গলে অবৈধ বালু ব্যবসায়ীদের গাড়ি চাপায় শিশু সহ দু’জন নি হত

তিমির বনিক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পড়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার অবৈধভাবে বালু উত্তোলনকারী ট্রাক চাপায় বৃদ্ধা নারী ও শিশু মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী রাস্তা অবরোধ রেখে আন্দোলন করেন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সোমবার (১ জুলাই) রাত ৯ টার দিকে শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের (পাত্রীকুল) এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুটি ট্রাক আটক করেছে পুলিশ।

নিহত বৃদ্ধা নারী উপজেলার পশ্চিম পাত্রীকুল এলাকার স্বামী পরিত্যক্তা মৃত কলিম উল্লার মেয়ে পিয়ারা বেগম (৫৫) ও পিয়ারা বেগমের বোনের মেয়ে একই ইউনিয়নের আলিশারকুল এলাকার মৃত দুদু মিয়ার শিশু মেয়ে সাদিয়া আক্তার (৮)।

উপস্থিত সাধারণ জনতা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন এবং উপস্থিত জনগণের সাথে কথা বলে জানান, চাপা দেয়া গাড়ি অবৈধ বালু ব্যবসায়ীদের একজন দুদু নামক ব্যক্তি ও চালক আসলম এর ছেলে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব ঘটনাস্থলে পৌঁছলে ঐ পরিস্থিতিতে জনতার রোষানলে পড়েন। পরে স্থানীয় ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় সহ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ ও ইউপি সদস্য ছায়েদ মিয়া,থানার কর্মকর্তা (ওসি) অপারেশন তাপস দাশ ও (ওসি) তদন্ত মোঃ আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD