1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রীবরদীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৩
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

শ্রীবরদীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৩

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪ বার পড়েছে

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে গৃহবধূ (২০) কে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ২৯ নভেম্বর সোমবার রাতে শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়নের লংগরপাড়া উচ্চ বিদ্যালয়ে গণধর্ষণের ঘটনা ঘটে।
অভিযোগের প্রেক্ষিতে ৩০ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে শ্রীবরদী থানার পুলিশ অভিযান চালিয়ে এজহার নামীয় ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলো- শ্রীবরদী উপজেলার লংগরপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে কামরুজ্জামান (২৩), দুদু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৭) ও জামালপুর সদর উপজেলার দেউরপাড়া গ্রামের মৃত আব্দুল সেকের ছেলে আয়নাল হক (৫০)। পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ওই গৃহবধূ শ্রীবরদী উপজেলার উত্তর খড়িয়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। সেই সুবাধে বাড়ি প্রতিবেশী কামরুজ্জামান গৃহবধূর কাছ থেকে ১ হাজার টাকা ধার নেয়। গত সোমবার দুপুরে ওই গৃহবধূ কামরুজ্জামানের কাছে পাওনা টাকা ফেরত চায়। একই দিন সন্ধ্যার পর টাকা দেওয়ার কথা বলে কামরুজ্জামান গৃহবধূকে লঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ে ডেকে নিয়ে যান।

এসময় তার সহযোগি শফিকুল ইসলাম ওই বিদ্যালয়ে আগে থেকেই অবস্থান করছিল। সেখানে গেলে নৈশ প্রহরী আয়নাল হক বিদ্যালয়ের প্রধান ফটক খুলে দেন এবং ওই দুই যুবকের পরামর্শ অনুযায়ী গৃহবধূকে বিদ্যালয়ের চারতলা ভবনের একটি কক্ষে নিয়ে আটকে রাখেন। ওই দিন আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে কামরুজ্জামান, শফিকুল ও নৈশ প্রহরী আয়নাল ওই গৃহবধূকে জোরপূর্বক গণধর্ষণ করেন। পরে গৃহবধূকে বিদ্যালয় থেকে বের করে দেন এবং ঘটনার কথা কাউকে না বলার জন্য হুমকি দেন। ভুক্তভোগী গৃহবধূ বাড়িতে ফিরে অভিভাবকদের কাছে ধর্ষণের ঘটনাটি অবগত করেন। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩ ধর্ষককে আসামী করে গত ৩০ নভেম্বর মঙ্গলবার শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ৩ জনকে আটক করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা আবুল হাশিম বলেন, ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষা করার জন্য ভুক্তভোগীকে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD