1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শেরপুরে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৭১ বার পড়েছে
শেরপুরে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত
শেরপুরে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা প্রশাসক ও শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এবং জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় ৮ নভেম্বর সোমবার বিকেল ৩ টায় জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে মাদকবিরোধী এক প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহীন মাহমুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচটি বেলুন উড়িয়ে উদ্বোধন করেন স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম।এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও খেলোয়াড়দের সাথে পরিচিতি অনুষ্ঠিত হয়।

পরে প্রীতি ভলিবল খেলায় অংশগ্রহণ করে শেরপুর সদর উপজেলা ভলিবল দল বনাম বাকী ৪ উপজেলার সমন্বয়ে ভলিবল দল, ৩ সেটের খেলায় শেরপুর সদর উপজেলা ভলিবল দল ২-১ ব্যবধানে বাকী ৪ উপজেলার সমন্বয়ে ভলিবল দলকে পরাজিত করে বিজয়ী হয়।

অপর দিকে প্রীতি ফুটবল খেলায় অংশগ্রহণ করে শেরপুর উপজেলা একাদশ বনাম শেরপুর পোটর্স একাডেমী একাদশ।নির্ধারিত সময়ে খেলাটি গোলশুন্য অমিমাংসিত ছিলো।পরে টাইব্রেকারে শেরপুর উপজেলা একাদশ ৪-৩ গোলে শেরপুর পোটর্স একাডেমী একাদশকে পরাজিত করে শেরপুর উপজেলা একাদশ বিজয় অর্জন করে।

প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম।এসময় তিনি বলেন,খেলাধুলা হচ্ছে শারীরিক ও মানষিক বিকাশের অনণ্য মাধ্যম,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শেরপুর জেলা কার্যালয়ের এই আয়োজন প্রশংসনীয়,তিনি বিজয়ী এবং বিজিত দলের সকলকে মনোরম খেলা প্রদর্শন করার জন্য সাধুবাদ জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ,শেরপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (এমওসিএস) ডাঃ মোঃ আকরাম হোসেন,সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী।বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচে বিজয়ী ও বিজীতদের হাতে ট্রফি তুলে দেন।

এছাড়াও মনোমুগ্ধকর প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ হতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান করা হয়।এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র
সরকার,জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক,শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক,উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোস্তাফিজুর রহমান,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ ফুটবল প্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD