1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে প্রবাসী বাদলের উদ্যোগে বন্ধু মাহবুব হোসেনকে বসতঘর প্রদান
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শেরপুরে প্রবাসী বাদলের উদ্যোগে বন্ধু মাহবুব হোসেনকে বসতঘর প্রদান

হামিদুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১২০ বার পড়েছে
শেরপুরে প্রবাসী বাদলের উদ্যোগে বন্ধু মাহবুব হোসেনকে বসতঘর প্রদান

“সেবাই ধর্ম, সেবাই মহত্ব” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আমেরিকা প্রবাসী খন্দকার আবুল হাসান বাদল এর উদ্যোগে শেরপুর জেলার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীবাগ গ্রামে ২০ নভেম্বর শনিবার দুপুরে বন্ধু মোঃ মাহবুব হোসেন এর জন্য নির্মিত বসতঘর উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কৃষিবিদ সংগঠন এস.কে.ডি.আই (শেরপুর) এর ১ম, ২য় ও ৩য় ব্যাচের আয়োজনে জামালপুর উপ-সহকারী উদ্যান কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও আমেরিকা প্রবাসী খন্দকার আবুল হাসান বাদল কর্তৃক নির্মিত বসতঘরের ফিতা কেটে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রিয় কমিটির সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রিয় স্থায়ী কমিটির সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

উদ্বোধনের আগে প্রধান অতিথি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রিয় কমিটির সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রিয় স্থায়ী কমিটির সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি মোঃ আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান ও সদস্য মোঃ হামিদুর রহমান।

পরে এস.কে.ডি.আই (শেরপুর) এর ১ম, ২য় ও ৩য় ব্যাচের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণদের ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। ঢাকা সবুজবাগ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবুল হোসেন খানের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রিয় কমিটির সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

এসময় প্রধান অতিথি বলেন, আমাদের সকলের বন্ধু মোঃ মাহবুব হোসেনের জন্য প্রবাসী বন্ধু যেভাবে হাত বাড়িয়ে দিয়েছেন এতে আমরা সকলেই চীরকৃতজ্ঞ। পাশাপাশি আমরা যারা কৃষিবিদ মাহবুব হোসেনের বন্ধু দেশে অবস্থান করছি তার দুঃসময়ে তার পাশে থেকে সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোঃ শফী উল্লাহ, ঢাকা পাট অধিদপ্তর বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সহকারি প্রকল্প পরিচালক মোঃ জিয়াউল রহমান খান, ময়মনসিংহ বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আশরাফ হোসাইন (ইকবাল), শেরপুরের ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান (দুলাল), বর্তমান চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন সুরুজ, নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সেলিম রেজা।
আলোচনা সভা শেষে নির্মিত ঘরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় এস.কে.ডি.আই (শেরপুর) এর ১ম, ২য় ও ৩য় ব্যাচের কৃষিবিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে আমেরিকা প্রবাসী খন্দকার আবুল হাসান বাদল কর্তৃক নির্মিত বসতঘরে উপস্থিত সকলেই এক মধ্যান্ন ভোজে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD