1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শুনলাম"ভোট থাকবে না দিলেও' এটা কি মগের মুল্লুক-এড. রেজাউল ইসলাম ভূইঁয়া
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

শুনলাম”ভোট থাকবে না দিলেও’ এটা কি মগের মুল্লুক-এড. রেজাউল ইসলাম ভূইঁয়া

মো. তাসলিম উদ্দিন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৩১ বার পড়েছে

জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এড. রেজাউল ইসলাম ভূইঁয়া বলেছেন,শুনলাম’ ভোট থাকবে না দিলেও,”এটা কি মগের মুল্লুক।আমরা কি ভেসে এসেছি এ বাংলাদেশ আমাদের। সোমবার ২৩ জানুয়ারি বিকালে উপজেলার চুন্টা ঈদগাহ মাঠে সরাইলে জাতীয় পার্টি নির্বাচনী জনসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন রেজাউল ইসলাম ভূইঁয়া।

এ সময় তিনি আরও বলেন, এদেশ আমাদের এখানে কোন কিছু করতে হলে। আমাদের সাথে জবাবদিহিতা করতে হবে। তিনি সকলের উদ্দেশ্যে বলেন,একটি কথা মনে রাখবেন আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। আমার প্রার্থীর পক্ষে রেজাল্ট আসতে হবে।

চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী বাহার মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন. জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ, জাতীয় পার্টি প্রিসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, জাতীয় পার্টি ভাইস- চেয়ারম্যান মো. তারেক আদেল, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা এড.নুরুল আজহার, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, জাতীয় পার্টির শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান হিরু, জাতীয় পার্টির তথ্য বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম এ হোসেন,জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আক্তার দেওয়ান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মো. মুজাহিদুল ইসলাম সেলিম প্রমুখ।

মো. মুজিদ বক্সের সঞ্চালনায় এড. রেজাউল ইসলাম ভূইঁয়া বলেন,এখানে নির্বাচন নিরপেক্ষ সুষ্ঠ হবে। কেউ যদি স্বপ্ন দেখে থাকেন কোন শক্তির প্রভাবে আপনারা রেজাল্ট প্রভাবিত করবেন।তাহলে আমরা কি বসে থাকবো। রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন একটি কথা বলতে পারি, এখানে এক তারিখে অবাধ সুষ্ঠু নির্বাচন হবে। আর এই নির্বাচনের ফলাফল ও সুষ্ঠুভাবে ঘোষণা করা হবে।মনে রাখবেন যে খেলা হোয়ার সেই খেলা হয়ে গেছে।

যারা চলে যাওয়ার তারা চলে গেছে। এখন যারা আছে তারা ফাস করার প্রার্থী। এখানে লাঙ্গলই ফাস করার প্রার্থী। আপনারা আবদুল হামিদ ভাসানী কে ভোট দিবেন। ভোটের ফলাফল রক্ষা করার দায়িত্ব আমাদের। রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন,কিভাবে ভোট কারচুপি করে তা আমরা দেখবো। জাতীয় পার্টির নেতাকর্মীরা মাঠে পাহারাই থাকবেন।আপনাদের ভয় নেই নির্বাচনের ফলাফল আমাদের পক্ষেই আসবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD