1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরে বিদ্রোহী প্রার্থীদের উপর হামলা,ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট-ভাংচুর
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে বিদ্রোহী প্রার্থীদের উপর হামলা,ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট-ভাংচুর

এস এম স্বাধীন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩৮১ বার পড়েছে
শরীয়তপুরে বিদ্রোহী প্রার্থীদের উপর হামলা,ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট-ভাংচুর
শরীয়তপুরে বিদ্রোহী প্রার্থীদের উপর হামলা,ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট-ভাংচুর

শরীয়তপুরের ডোমসার ও আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের সমর্থকদের উপর হামলা শুরু হয়েছে।নির্বাচনী ক্লাব,বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে মারধর করা হচ্ছে প্রার্থীদের সমর্থকদের।পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়ন করা হয়েছে।

ডোমসার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান খান জানায়,২১ অক্টোবর প্রার্থীতা যাচাই বাছাইর হবে।২০ অক্টোবর বুধবার রাত ৮টায় নৌকা মনোনীত প্রার্থী মিজান মোহাম্মদ খানের লোকজন তার নির্বাচনী ক্লাব,বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

তখন শতাধিক চেয়ার-টেবিল,৬টি মোটরসাইকেল ও অটো গ্যারেজ ভাংচুর করে।হামলাকারীরা ১০ জনকে গুরুতর আহত করে লুটপাটও করেছে।তিনি আরো জানায়,মনোনয়নপত্র জমা করার পর থেকেই তার উপর হুমকি আসতেছিল।হুমকিদাতাদের একই দাবী মনোনয়ন প্রত্যাহার করতে হবে।

আমি জনগণের সমর্থন ও দোয়া নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছি।জনগণ আমার পাশে থাকলে আমি নির্বাচনে থাকব।জনগণের মূল্যবান ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হব।আংগারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার জানায়,ইউনিয়নবাসীর কাছে তার জনপ্রিয়তা রয়েছে।

তিনি গত নির্বাচনেও নৌকার প্রতিপক্ষ হয়ে বিজয়ী হয়েছেন।এবার তার জনপ্রিয়তা আরো বেশী।তা দেখে নৌকার প্রার্থী আসমা আক্তার দিশেহারা হয়ে পড়েছে।কারণে অকারণে আমার সমর্থকদের উপর নির্যাতন চালায়।গত ১৯ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের তুলাতলা বাজারে আমার সমর্থক মুজাম সরদারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে।আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দিয়ে আসছে।

আংগারিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী আসমা আক্তার বলেন,নৌকার পক্ষে জোয়ার দেখে বিদ্র্রোহী প্রার্থী পরিকল্পিত ভাবে নিজেদের লোকদের উপর হামলা করেছে।আমি বা আমার কোন সমর্থক এই হামলার সাথে জড়িত না।অপর প্রার্থী মিজান মোহাম্মদ খানের সাথে কথা বলতে চাইলে তিনি বিভিন্ন অজুহাতে এড়িয়ে যান।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন বলেন,ডোমসারে দুই পক্ষের হাজারেরও বেশী লোকজন সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছিল।সঠিক সময়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি।এর পূর্বে এক প্রার্থীর অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর হয়।সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।আংগারিয়ায়ও একটি ঘটনা ঘটে সেখানে একজন আহত হয়েছে।তাকে অভিযোগ দিতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD