1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরে ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে মিথ্যা মামলা ও প্রচারনায় বাধা সৃষ্টি
বাংলাদেশ । মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ ।। ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

শরীয়তপুরে ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে মিথ্যা মামলা ও প্রচারনায় বাধা সৃষ্টি

এস,এম,স্বাধীন :
  • প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৮৫ বার পড়েছে
শরীয়তপুরে ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে মিথ্যা মামলা ও প্রচারনায় বাধা সৃষ্টি

শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও ভোট চাইতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন মুন্সি তার নিজ বাড়িতে সভায় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেছেন।তাদের সমর্থকরা প্রতিপক্ষের ত্রাসের কারণে হাটবাজারে যেতে পারছে না।প্রচার প্রচারনায় বাধা সৃষ্টি করছে প্রতিদ্বন্দ্বি প্রার্থী বাকাউল মুন্সীর সমর্থকরা।

নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি করতে প্রশাসনের নিকট আহবান জানিয়েছেন লিটন মুন্সী।কর্মী সভা শেষে সংবাদিকদের তিনি বলেন,আমি পিছনেও ইউপি সদস্য ছিলাম আমার প্রতিদ্বন্দ্বী যে তিনি আমার সাথে এর আগেও নির্বাচন করে পরাজয় হইছে সেই থেকে আমার পিছনে লেগে আছে।সে ও তার স্ত্রী আমার বিরুদ্ধে সাতটা মামলা দিয়েছে।জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পোস্টার ছিঁড়ে মিথ্যা মামলা দেয় আমার নামে সেই মামলা আমি সাত দিন জেল খেটে আসি।

এখন আবার ইউপি নির্বাচনে সে আমার প্রতিদ্বন্দিতা করতেছে।আমাকে কোথাও ভোট চাইতে দেয়না,আমার কোন পোস্টার ব্যানার লাগাইতে দেয় না,লাগাইলে ছিড়ে ফালাইয়া দেয়।গত ২৯ অক্টোবর আমার মুরগি মার্কার একটা মিছিল হয় বাকাউল মুন্সী বিএনপির লোকজন নিয়ে আমাদের মিছিলের ওপর বোম মেরে হামলা করে এতে আমার বেশ কিছু লোক আহত হয়।অথচ চারদিন পরে আমার বিরুদ্ধে মিথ্যা বোমের মামলা করা হয়।

এই মামলায় টোটাল ৪৪ জনকে আসামি করা হয় তার মধ্যে চারজন নির্বাচনী প্রার্থী (দুইজন মহিলা প্রার্থীর স্বামী)।আমি প্রশাসনের কাছে বলতে চাই আমি দীর্ঘদিন যাবত এই এলাকার মানুষের সাথে সম্পৃক্ত আমার প্রতিদ্বন্দ্বী যে আছে তিনি জানে তার নিশ্চিত পরাজয় সে আমার বিরুদ্ধে এই ধরনের মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছে।পুলিশ প্রশাসন এবং বিচার বিভাগের কাছে আমি ন্যায়বিচার প্রার্থনা করছি।

এদিকে বাকাউল মুন্সি বলেন আমি লিটন মুন্সির প্রচার-প্রচারণা কোন ধরনের বাধা দেই নাই।এবং তার কোন ব্যানার-ফেস্টুন আমার লোকজন ছিড়ে নাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD