1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০
বাংলাদেশ । রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ।। ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০

এস এম স্বাধীন :
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার পড়েছে
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার ক্লাব ভাংচুর করা হয়েছে।এসময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীসহ ১০ আহত হয়েছে।এসময় নৌকার সমর্থকরা পাল্টা হামলা করে আনারসের ক্লাব ভাংচুর করেন।শুক্রবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার সুবচনী বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,নৌকার প্রার্থী প্রচারণা শেষে অফিসে বসলে বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতীকের হাবিবুর রহমান ঢালীর সমর্থক সেলিম ঢালী ও জসিম ঢালীর নেতৃত্বে নির্বাচনি অফিসে হামলা করে ভাঙচুর করে।এ সময় হামলায় সিরাজুল ইসলাম ঢালীসহ প্রায় ১০ জন আহত হয়।আহত সিরাজুল ইসলাম ঢালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং অনন্য আহতদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার শিকার চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর এক সমর্থক বলেন,আমরা প্রচারণা শেষ করে নৌকার মিছিল করে নির্বাচনি অফিসে এসে বসলে বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালীর ভাই সেলিম ঢালী ও জসিম ঢালীর নেতৃত্বে কয়েকশ লোক হামলা চালিয়ে নির্বাচনি অফিস ভাঙচুর করে।এতে সিরাজুল ইসলাম ঢালী আহত হন। হামলাকারীরা আমাদের একাধিক মোটরসাইকেল ভাংচুর করে।

এ বিষয়ে জানতে বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সভাপতি হাবিবুর রহমান ঢালীকে একাধিকবার ফোন করে ও তার বাড়ি গিয়েও পাওয়া যায়নি।পালং থানার অফিসার ইনচার্জ আকতার হোসেন জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।পরিস্থিত এখন শান্ত রয়েছে।হাবিুবর রহমান ঢালীর লোকজন পুলিশের ওপরও হামলা করেছিল।এখনও কাউকে আটক করতে পারিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD