1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরের ভেদরগঞ্জে ডাকাত দলের ৪সদস্য ধারালো অস্ত্রসহ আটক,আহত ১
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

শরীয়তপুরের ভেদরগঞ্জে ডাকাত দলের ৪সদস্য ধারালো অস্ত্রসহ আটক,আহত ১

এস,এম,স্বাধীন :
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩১ বার পড়েছে
শরীয়তপুরের ভেদরগঞ্জে ডাকাত দলের ৪সদস্য ধারালো অস্ত্রসহ আটক,আহত ১
শরীয়তপুরের ভেদরগঞ্জে ডাকাত দলের ৪সদস্য ধারালো অস্ত্রসহ আটক,আহত ১

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ডে ডাকাত দলের ছুরিকাঘাতে স্থানীয় জাহাঙ্গীর মৃধা(৪০)গুরুতর আহত হয়েছে।৪ ডাকাত দলের সদস্যকে আটক করেছে এলাকাবাসী।আহতকে ঢাকা হৃদরোগ ইনইস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার সময় মৃধা কান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ডাকাতদলে চারজনকে আটক করেছে সখিপুর থানা পুলিশ।আটকদের মধ্য একজন চাঁদপুর পুরান বাজারের বাসিন্দা মন্টু মিঝির ছেলে সুজন মিঝি,লতিফ মোল্লার ছেলে মোঃ এরসাদ মোল্লা,মানু মোল্লার ছেলে মনসুর আহমেদ,লতিফ মোল্লার মেয়ে শাহনাজ বেগম এরা সবাই ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে মৃধাবাড়ি কবরস্থানের সামনে ১০ থেকে ১২ জন ডাকাতি করার চুক্তি করছিলো।তখন জাহাঙ্গীর নামে একজন ডাকাতদের কথা শুনে ফেলে।তখন ডাকাতদলের একজন এসে জাহাঙ্গীরের উপর দেশীয় ধারালো অস্র দিয়ে হামলা চালায়।এতে মারাত্মক জঘম হয় জাহাঙ্গীর।

এলাকাবাসী খবর পেয়ে ডাকাতদলের ৪ জনকে আটক করে চেয়ারম্যান ইউনুছ সরকারের অফিসে তার হেফাজতে তুলে দেয়।পরে সকালে পুলিশ এসে ঐ চারজনকে গ্রেফতার করে।এসময় তাদের কাছ থেকে অবৈধ তিনটি ধারালো তলোয়ার উদ্ধার করা হয়।ডাকাতদের নামে অস্র এবং ডাকাতির দুইটি মামলা হয়েছে।

স্থানীয় বাসিন্দা আক্তার আসামী বলেন,গেলো কয়েকদিন আগেও এখানে ডাকাতির ঘটনা ঘটেছিলো।তখন কাউকে ধরতে পারিনাই।এইবার আমরা ধরতে পারছি ডাকাতদের।এখন এদের আইননুসারে উপযুক্ত বিচার এবং সাথে জড়িতদের ব্যাবস্থা নেওয়া উচিৎ।

এবিষয় সখিপুর থানার অফিসার ইনচার্জ আসসাদুজ্জামান হাওলাদার বলেন,উত্তর তারাবুনিয়া ইউনিয়ন থেকে ৪ ডাকাতদলের সদস্যকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে ডাকাতি এবং অস্র দুইটি মামলা করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD